• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমীর জন্মদিন আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ নভেম্বর ২০১৮, ১৫:২৭

প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর জন্মদিন আজ ৩ নভেম্বর। ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’র মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপর দীর্ঘ সময় ফিল্ম ইন্ডাস্ট্রি শাসন করেছেন এই নায়িকা। উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল ছবি।

সালমান শাহ থেকে শুরু করে ফেরদৌস, রিয়াজ, মান্নাসহ অনেক নায়কের সঙ্গেই সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি।

দীর্ঘ ক্যারিয়ারে নারগিস আক্তারের ‘মেঘলা আকাশ’, চাষী নজরুল ইসলামের ‘দেবদাস’ এবং মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

এদিকে জন্মদিনের অনুষ্ঠানে বিশেষ চমক থাকবে জানান মৌসুমী। চমকটি কি তা এখনই বলতে চান না। মৌসুমীর ভাষ্য, আমার একটি বিষয় নিয়ে দীর্ঘদিনের স্বপ্ন ছিল। সেই স্বপ্নটা অবশেষে পূরণ হতে যাচ্ছে এবারের জন্মদিনে। সাংবাদিকদের সামনে সেই স্বপ্নপূরণের গল্প শোনাবো।

এছাড়া শনিবার বিকালে মৌসুমী তার ফ্যান ক্লাবের আয়োজনে ভক্তদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন।

জানা গেছে, ভক্তদের নিয়ে বিশেষ আয়োজনটির সার্বিক তত্ত্বাবধানে আছেন তানজিনা সুলতানা। তানজিনা মৌসুমী ভক্তদের জন্য বিশেষ এক প্রতিযোগিতার আয়োজন করেছেন। প্রিয়দর্শিনী মৌসুমী ফ্যান ক্লাব, হৃদয়ের রাণী প্রিয়দর্শিনী মৌসুমী ও টিম মৌসুমী নামক ফ্যান পেজে লেখা পাঠানোর মাধ্যমে এবং তা বাছাই করে দশজন সেরা লেখককে নির্বাচিত করা হবে বলে। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন সেরা দশজন মৌসুমী লেখক পুরস্কার।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
ঈদে ভালো নেই ওমর সানী
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
X
Fresh