• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘নিজের নামটাই ভুলে গিয়েছিলাম’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ নভেম্বর ২০১৮, ১৮:৩৫

ছুটির দিনে নতুন সিনেমা রিলিজ মানেই হল ভর্তি দর্শক। এদিন সিনেমা হল দর্শকে মুখরিত থাকে। গেল ২৬ অক্টোবর সারাদেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিটি। এতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন দাপুটে অভিনেতা জয়রাজ।

কমেডি-ডায়লগের মিশেলে জয়রাজের সাবলীল অভিনয়ে মুগ্ধ দর্শক। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বাণিজ্যিক ধারার ছবিতে দেখা দিলেন তিনি। নিজের ছবি দেখতে রাজধানীর বেশ কয়েকটি হলে হাজির হন এই অভিনেতা। প্রতিটি হলেই দর্শকের কাছে দারুণ রেসপন্স পেয়েছেন বলে জানালেন জয়রাজ।

‘মাতাল’ ছবি নিয়ে তিনি আরটিভি অনলাইনকে বললেন, নেগেটিভ চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের নাম ‘পাত্থর’। ভিলেন চরিত্র। সাথে কমেডিও আছে। আমাকে নোয়াখালীর ভাষায় কথা বলতে হয়েছে। অনেক মজার মজার ডায়লগ ছিল। পাত্থর চরিত্রে আড়ালে আমার আসল নামটি যে ভুলে যাবো, এটা ভাবিনি কখনও।

জয়রাজ আরও বলেন, জীবনে প্রথমবার নিজের ছবি দেখতে সিনেমা হল ঘুরলাম। এসময় দর্শকরা আমাকে দেখে চিৎকার করছিলেন ওই যে পাত্থর আইছে। কেউ আবার পাত্থর পাত্থর বলে ডাকছিলেন। খানিকটা সময় যেন নিজের নামটাই ভুলে গিয়েছিলাম। আসলে একজন অভিনেতার এখানেই সার্থকতা। পরিচালক আমাকে যে চরিত্রটির জন্য নির্বাচন করেছেন আমি সেটি করতে পেরেছি।

জয়রাজ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন বলেন, আমার এই ছবির আগে ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে জয়রাজকে কাস্ট করেছিলাম। ওই ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। সেখানে অসম্ভব ভালো অভিনয় করেছেন তিনি। সেই মুগ্ধতার জায়গা থেকে আবারও তাকে নিয়ে ‘মাতাল’-এ কাজ করলাম। দর্শকরা তাকে গ্রহণ করেছেন। জয়রাজ ভাই দেশীয় চলচ্চিত্রে খল-অভিনেতা হিসেবে ভবিষ্যতে আরও বড় জায়গায় যাবেন এই প্রত্যাশা করি। তার জন্য সব সময় আমার শুভ কামনা থাকবে।

‘মাতাল’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, অধরা খান, শিপন, অরিন, মিশা সওদাগর, পারিশা, জয়রাজসহ অনেকে।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
X
Fresh