• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিভোর্স নিয়ে মুখ খুললেন সালমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৬, ১৯:৩৯

রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’র মাধ্যমে পরিচিতি পান মৌসুমী আক্তার সালমা। এরপর ভালোই চলছিল এ কণ্ঠশিল্পীর জীবন। অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাক, স্টেজ শো- চারদিক যেন সালমার জয়জয়কার।

২০১১ সালে পারিবারিকভাবে ‘বানিয়া বন্ধু’খ্যাত তারকা বিয়ে করেন ব্যবসায়ী শিবলী সাদিককে। দিনাজপুরের স্বপ্নপুরীতে একটি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করতে গিয়েই তার সঙ্গে পরিচয় হয় সালমার। ওই পিকনিক স্পটের মালিকও শিবলী।

সুখেই কাটছিল শিবলী-সালমার সংসার। ২০১৪ সালের ১ জানুয়ারি এ দম্পতির ঘর আলো করে আসে কন্যা সন্তান। কিন্তু শনিবার হঠাৎ জানা গেলো, সংসার ভেঙে গেছে সালমার। গেলো ২০ নভেম্বর ধানমণ্ডির একটি রেস্তোরাঁয় দু'জনের পরিবারের উপস্থিতিতেই তাদের ডিভোর্স হয়।

সালমা এখন ধানমণ্ডিতে নিজের ফ্ল্যাটে রয়েছেন। দু’জনের মতবিরোধের জের ধরেই এ বিচ্ছেদ। এমন আভাস দিয়েছেন সালমা নিজেও।

জানতে চাইলে জনপ্রিয় এ শিল্পী বললেন, ‘আমি চেষ্টা করেছিলাম সংসারটা টিকিয়ে রাখার। সংসার করবো বলে, গান-বাজনাও ছেড়েছিলাম। কিন্তু হঠাৎ স্বামীর মধ্যে পরিবর্তন আসে, সে আমাকে ভালোবাসে না, গানকে ভালোবাসে না, আমার পরিবারকেও সম্মান করে না।’

কথা প্রসঙ্গে তিনি আরো বললেন, ‘বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন চাইতো না আমি গান করি। গেলো ৪ বছর গান থেকে দূরেও ছিলাম। টিভি প্রোগ্রাম, কনসার্টসহ সবরকম অনুষ্ঠান থেকে নিজেকে দূরে রাখি। গানের কারণে শিবলী আমাকে মারধরও করতো। তবুও চেষ্টা করেছি সংসারটা টিকিয়ে রাখার জন্য।’

গেলো প্রায় পাঁচ-ছয় মাস ধরে আলাদা থাকছিলেন সালমা ও শিবলী। সেসময়ই ‘তুমি আসবা নাকি’, ‘পরানের বন্ধু’সহ বেশকিছু গানের কাজ করেন এ সঙ্গীতশিল্পী।

এইচএম/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh