• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ঐশ্বরিয়ার ছবি আঁকতেন রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ নভেম্বর ২০১৮, ১১:৫৯
ছবি: সংগৃহীত

ঐশ্বরিয়া রাই যখন বিশ্বসুন্দরী, তখন রণবীর কাপুরকে কেউ চিনতেন না। ঐশ্বরিয়া বিশ্বসুন্দরীর মুকুট পরার কয়েক বছর পরেই সিনেমা ইন্ডাস্ট্রিতে জন্ম তার।

তবে প্রায় এক দশক পর রনবীর জানালেন, এখন নায়ক হলেও দর্শক হিসেবে তিনি বরাবরই মুগ্ধ ছিলেন ঐশ্বরিয়ায়। শুধু কি মুগ্ধ! একসময় নাকি ঐশ্বরিয়াকে মডেল বানিয়ে ছবিও এঁকেছেন তিনি।

পরে ঐশ্বরিয়ার সঙ্গে সিনেমায়ও নেমেছেন এই রণবীর। 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে পর্দা শেয়ার করেছেন তিনি। সম্প্রতি একটি ছবিকে ঘিরে ঐশ্বরিয়ার প্রতি রণবীরের আকর্ষণের খবর আবারও সামনে এসেছে।

১৯৯৯ সালে মুক্তি পায় ঐশ্বরিয়া রাই অভিনীত 'আব লট চলে'। ঋষি কাপুর, রাজীব কাপুর ও রণধীর কাপুর ছিলেন ওই ছবির প্রযোজক। কাপুরদের প্রযোজনায় ওই ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া রাই ও অক্ষয় খান্না।

আর ওই ছবিতে অভিনয় করতে গিয়েই কাপুর পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ হন ঐশ্বরিয়া। তখন রণবীর কাপুরও ঐশ্বরিয়াকে নিজের পছন্দের কথা বলেন, রণবীর কাপুরের অনুরোধে তার ক্যানভাসের জন্য মডেলও হন। ঐশ্বরিয়াকে নিজের ক্যানভাসে আঁকেন রণবীর।

এরপর কেটে গেছে অনেক বছর। পরবর্তীতে করণ জোহরের 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঐশ্বরিয়া-রণবীর জুটি হন। আর তাতেই যেন স্বপ্ন পূরণ হয়ে যায় রণবীরের। তবে ছবিটিতে অসম বয়সের জুটি নিয়ে কেউ কেউ সমালোচনাও করেন।

বর্তমানে 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিং শেষ করে বাবা ঋষি কাপুরকে নিয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন রণবীর। আগামী বছর আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন :

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার পর্দা উঠছে আজ
অভিষেকের রহস্যজনক পোস্ট
X
Fresh