• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মেহরীনের নতুন খবর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ অক্টোবর ২০১৮, ১৬:০৪
ছবি: সংগৃহীত

সুরের জাদুতে অসংখ্য মানুষের হৃদয় জয় করেছে মেহরীন। জনপ্রিয় এই শিল্পীর জন্মদিন আজ (৩০ অক্টোবর)। গত বছর নিজের জন্মদিনে অন্যরকম এক খবর জানিয়েছিলেন তিনি। ‘মরণোত্তর চক্ষুদান’ এর কথা জানিয়েছিলেন মেহরীন।

এবারের জন্মদিনে জানা গেলো মেহরীনের আরও দুটি নতুন খবর। এই শিল্পী এবার গাইবেন গুলশান ক্লাবের একটি কনসার্টে। আগামী শুক্রবার (২ নভেম্বর) সন্ধ্যায় ভারতীয় দূতাবাসের ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে এবং গুলশান ক্লাবের সহযোগিতায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

আয়োজক সূত্রে জানা গেছে, কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকবে। আসন খালি থাকার ভিত্তিতে যারা আগে আসবেন তাদের জন্য প্রবেশ উন্মুক্ত থাকবে।

এছাড়া নতুন অ্যালবামের খবরও দিলেন তিনি। এবার মেহরীনের কণ্ঠে শ্রোতারা শুনতে পাবেন রবীন্দ্রনাথ ও নজরুলের গান। রবীন্দ্রনাথ এবং নজরুলের পাঁচটি করে মোট দশটি গান নিয়ে মেহরীন তৈরি করছেন একটি পূর্ণাঙ্গ অ্যালবাম।

এই অ্যালবামটির নাম ‘বন্ধুতা’। এরই মধ্যে অ্যালবামের কাজ প্রায় শেষ করেছেন তিনি। এটি মেহরীনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘গো গার্ল’-এ প্রকাশিত হবে বলে জানা গেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে এম এ (সম্মান) স্নাতক ডিগ্রি লাভ করেন মেহরীন মাহমুদ। ১৯৯৪ সালে কর্মজীবন শুরু করেন এবং তার প্রথম গানের অ্যালবাম প্রকাশিত হয় ২০০০ সালে।

এই শিল্পীর উল্লেখযোগ্য অ্যালবামের মধ্যে রয়েছে- আনারি (২০০০), দেখা হবে (২০০২), মনে পড়ে তোমায় (২০০৪), একটি রোমাঞ্চকর প্রতিযোগীতা (২০০৫), ডোন্ট ফরগেট মি (২০০৬), তুমি আসবে বলে (২০০৮), সপ্তম(২০১৫)।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh