• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সজল-নাদিয়ার ‘হ্যাপি বার্থডে মাই লাভ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ অক্টোবর ২০১৮, ১৫:৫৭

সম্প্রতি শুটিং শেষ হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসালমের ‘পর জনমে দেখা হবে প্রিয়ও ভুলিও মোরে হেথা ভুলিও’ গানটির ছায়া অবলম্বনে খন্ড নাটক ‘হ্যাপি বার্থ ডে মাই লাভ’।

নাটকের গল্পে দেখা যাবে, হাবিব ও লায়লার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর। অল্প দিন যেতে না যেতেই সংসারে অমনযোগী হাবিব। লায়লার প্রতি হাবিবের মনোযোগিতার কারণ খোঁজ করতে গিয়ে দেখে, তার স্বামী হাবিব বিয়ের পূর্বে সোনাম নামে একটি মেয়েকে ভালোবাসতো।

এদিকে ঘটনাচক্রে হাবিবের জীবন থেকে হারিয়ে যায় সোনাম। কিন্তু মন থেকে সোনামকে মুছে ফেলতে পারেনি হাবিব। জীবন থেকে সোনাম হারিয়ে যাওয়ার দিনটিকে প্রতি বছর তার ভালোবাসার জন্মদিন হিসেবে পালন করে হাবিব।

-------------------------------------------------------
আরও পড়ুন : আমি মাদকাসক্ত নই: তনুশ্রী দত্ত
-------------------------------------------------------

কারণ হাবিব চায় সোনামের সাথে কাটানো সময়গুলোর স্মৃতি ধরে রাখতে। সেসব স্থান পরির্দশন করে, যে স্থানগুলোতে দুজনে এক সময় অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়েছে। ঘটনাক্রমে সোনামের লেখা একটি এসএমএস পায় হাবিব। সেই স্মৃতিময় স্থানে।

এক সময় সোনামকে খুঁজতে থাকে। পরে হাবিব আবিস্কার করে সোনামকে। এমনি কিছু রোমান্টিক সাসপেন্স ও ফ্যামেলি ঘাত-সংঘাত নিয়েই নাটকের গল্প।

‘হ্যাপি বার্থডে মাই লাভ’ নাটকটিতে হাবিব চরিত্রে সজল, লায়লা চরিত্রে দীপান্বিতা রায় এবং সোনাম চরিত্রে সালহা খানম নাদিয়াকে দেখা যাবে।

আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসালম শামীম। শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌসুমীর বিয়েতে সজলের ২ টাকার কয়েন উপহার
X
Fresh