• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘দেবী’কে জড়িয়ে ধরলেন হুমায়ূনকন্যা শিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ অক্টোবর ২০১৮, ১৩:১০
ছবি: সংগৃহীত

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘দেবী’। ছবিটি নির্মাণের সময় হুমায়ূন পরিবারের অনুমতি নেয়া হয়নি বলে ফেসবুকে স্ট্যাটাস লিখে অভিযোগ করেছিলেন হুমায়ূনকন্যা শিলা আহমেদ।

এবার দেবী দেখলেন হমায়ূনকন্যা শিলা। ছবিটি দেখার পর রানুর (দেবী) ভূমিকায় অভিনয় করা জয়া আহসানকে জড়িয়ে ধরেন শিলা আহমেদ। এসময় ছবিটির প্রশংসাও করেন তিনি। গত শুক্রবার হুমায়ূন আহমেদের প্রথম সংসারের দুই সন্তান শীলা আহমেদ ও নুহাশ হ‌ুমায়ূন ছবিটি দেখেছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : দেবী নিয়ে হুমায়ূন কন্যার অভিযোগ
-------------------------------------------------------

শিলা আহমেদ বলেন, জয়া আহসান আমাদের ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। আমরা হুমায়ূন পরিবারের সদস্য হিসেবে সম্মানিত বোধ করছি। ছবিটি দেখে ভালো লেগেছে। নীলু চরিত্রটি খুব ভালো লেগেছে। অনিমেষ আইচকেও ভালো লেগেছে।

অন্যদিকে গত বৃহস্পতিবার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন তার দুই সন্তান নিষাদ আর নিনিতকে নিয়ে ছবিটি দেখেছেন। ছবিটি দেখে প্রশংসা করেন শাওনও। তিনি বলেন, ছবিটির প্রতি চরিত্র, প্রত্যেকেই নিজ নিজ জায়গায় ভালো অভিনয় করেছেন।

হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেবী’ছবিটি। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন অনম বিশ্বাস।

অন্যদিকে জয়া আহসানের প্রযোজনায় প্রথম ছবি এটি। ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন- মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ, সাবেত চরিত্রে ইরেশ যাকের।

আরও পড়ুন:

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের তিন তারকা
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
জয়ার প্রথম
অসহায়-এতিম বাচ্চাদের জন্য জয়ার অনুরোধ
X
Fresh