• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভাঙা আঙুল নিয়েই চট্টগ্রামে শবনম ফারিয়া

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ২৮ অক্টোবর ২০১৮, ১১:৪৭
ছবি: সংগৃহীত

অভিনেত্রী শবনম ফারিয়া দুর্ঘটনার শিকার হয়েছেন। তার হাতের একটি আঙুল ভেঙে গেছে। এই ভাঙা আঙুল নিয়েই আজ রোববার সকালের ফ্লাইটে চট্টগ্রামে গিয়েছেন এই অভিনেত্রী। সেখানে ‘দেবী’ সিনেমার প্রচারণায় অংশ নেবেন।

রোববার সকালে আরটিভি অনলাইনকে শবনম ফারিয়া বলেন, গতকাল বাসাতেই ছোট একটা দুর্ঘটনার শিকার হয়েছি। আমার হাতের একটা আঙুল ভেঙে গেছে। কিন্তু চট্টগ্রামে আসবো, এটা আগেই ঠিক করা ছিল। কথা দিয়েছিলাম, আমি সেখানে যাবো। তাই ভাঙা আঙুল নিয়েই চট্টগ্রামে এসেছি।

জানা গেছে, চট্টগ্রামের ঐতিহ্যবাহী সিনেমা হল ‘সিলভার স্ক্রিন’ এবং ‘আলমাস’-এ বসে দর্শকের সঙ্গে ‘দেবী’ দেখবেন শবনম ফারিয়া। সেখানে ছবিটির অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসানও রয়েছেন।

প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেবী’ ছবিটি। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন অনম বিশ্বাস।

অন্যদিকে জয়া আহসানের প্রযোজনায় প্রথম ছবি এটি। সরকারি অনুদানে নির্মিত ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন- মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ, সাবেত চরিত্রে ইরেশ যাকের।

আরও পড়ুন :

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh