• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সালমানের জন্য দিশা পাটানির কঠোর অনুশীলন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ অক্টোবর ২০১৮, ১৬:০৬
ছবি: সংগৃহীত

সালমান খানের সঙ্গে নতুন সিনেমায় জুটি হয়েছেন দিশা পাটানি। ‘ভারত’ সিনেমায় সালমানের সঙ্গে বড় পর্দায় দেখা যাবে এই তারকাকে। এরই মধ্যে নিজেকে সেভাবেই প্রস্তুত করছেন এই অভিনেত্রী। জিমে গিয়ে নিয়মিত ব্যায়াম করছেন।

শুধু ফিটনেস বজায় রাখার জন্যই এই প্রশিক্ষণ নয়। দিশা অ্যাকশন দৃশ্যের জন্য রীতিমতো মারপিটও শিখছেন। অনুশীলনের একটি ভিডিও দিশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভিডিওতে তাকে অ্যাকশনের মহড়া নিতে দেখা যায়।

ড্রপ কিকের ভিডিও শেয়ার করে 'ভারত দ্য ফিল্ম' হ্যাশট্যাগ ব্যবহার করেছেন দিশা। তাকে অ্যাকশনের প্রশিক্ষণ দিচ্ছেন রাকেশ যাদব। দিশা তার ভিডিও পোস্টে যাদবকেও ট্যাগ করেছেন। যাদবও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিশার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওগুলোতে দিশাকে অ্যাকশনের প্রশিক্ষণ নিতে দেখা গেছে।

সালমান খানের নতুন সিনেমা 'ভারত'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিশাকে। সিনেমার শুটিং ইতোমধ্যেই শুরু হয়েছে। সালমান খান ও ক্যাটরিনা কাইফ শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমাটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। দিশা, সালমান, ক্যাটরিনা ছাড়াও সিনেমাটিতে তাব্বু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার ও আসিফ শেখের মতো তারকাদের দেখা যাবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh