• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ক্যামেরার সামনে নকল জসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ অক্টোবর ২০১৮, ১৫:৫৮
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক জসিমের মতো দেখতে একজনকে পাওয়া গেলো রাজধানীর কোক স্টুডিওতে। আবারও সেই লাইট-ক্যামেরা-অ্যাকশন। আর ক্যামেরার সামনে দাঁড়িয়ে আছেন যিনি তাকে দেখতে লাগছে ঠিক জসিমের মতো। কেউ কেউ জসিম ভেবে ভুলও করে বসতে পারেন।

জানা গেছে, একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন রিয়েল নামের একজন মডেল। তাকে নাকি দেখতে নায়ক জসিমের মতোই লাগে। এজন্যই নির্মাতা তাকে নিয়েছেন বিজ্ঞাপনটিতে। সেখানে জসিম চরিত্রেই অভিনয় করবেন রিয়েল। এটি পরিচালনা করছেন নাফিস রেজা।

এই বিজ্ঞাপনটিতে থাকছে বেশ কিছু চমক। যা শিগগিরই প্রকাশ করা হবে। পুরো বিষয়টি এখনই খোলাসা করতে চান না নির্মাতা। আপাতত জসিম চরিত্রের অভিনেতা রিয়েলকে পর্দায় দেখার জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে।

-------------------------------------------------------
আরও পড়ুন : সালমানের জন্য দিশা পাটানির কঠোর অনুশীলন
-------------------------------------------------------

উল্লেখ্য নব্বই দশকের জনপ্রিয় নায়ক জসিম ১৯৯৮ সালের ৮ অক্টোবর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জসিম অভিনীত সিনেমার মধ্যে রয়েছে- রংবাজ, তুফান, জবাব, নাগ নাগিনী, বদলা, বারুদ, সুন্দরী, কসাই, লালু মাস্তান, নবাবজাদা, অভিযান, কালিয়া, বাংলার নায়ক, গরিবের ওস্তাদ, ভাইবোন, মেয়েরাও মানুষ, পরিবার, রাজা বাবু, বুকের ধন, স্বামী কেন আসামি, লাল গোলাপ, দাগী, টাইগার, হাবিলদার, ভালোবাসার ঘর প্রভৃতি।

নায়ক জসিমের জন্ম ১৯৫০ সালের ১৪ আগস্ট ঢাকার কেরানীগঞ্জে। লেখাপড়া করেন বিএ পর্যন্ত। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে লড়াই করেছিলেন। দুই নম্বর সেক্টরে মেজর হায়দারের নেতৃত্বে মুক্তিযুদ্ধে লড়েছেন তিনি। দেশ স্বাধীনের পর ১৯৭৩ সাল থেকে অভিনয় জীবন শুরু।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh