• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আরটিভির শনিবারের নাটক ‘যে তুমি হৃদয়ে থাকো’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ অক্টোবর ২০১৮, ১০:২০
ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে শনিবার (২৭ অক্টোবর) রাত ৮টায় প্রচার হবে একক নাটক ‘যে তুমি হৃদয়ে থাকো’। সাদাত রাসেলের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, এফএস নাঈম, গাজী রাকায়েত প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, রাত্রি শহরের একটি পানশালার ড্যান্সার। একদিন পরিচয় হয় অন্ধকারজগতে নতুন আসা নীলের সাথে। নীল রাত্রিকে স্বপ্ন দেখায়, ভারি মিউজিক, মধ্যবয়স্ক চোখ কিংবা হঠাৎ দুঃস্বপ্নে জেগে-আবিষ্কার করা ফাইভ স্টার কামরার বাইরেও নিঃশব্দ অরণ্য আছে। আছে সফেদজীবন, সংসার, ভালোবাসা।

নীলের হাত ধরে রাত্রি পাড়ি দিতে চায় নিরবচ্ছিন্ন জীবনের পথে, নিঃশব্দ অরণ্যের পথে। কিন্তু ওদের ভাবনাতেই যেন পিছু নেয় গুপ্তঘাতক সমুদ্র। ওরা বুঝতে পারে ওদের প্রতিটি পদক্ষেপ অনুসরণ করছে কেউ। ওদের আশপাশেই ট্রিগার তাক করে চুপচাপ অপেক্ষা করছে সুযোগের।

রাত্রি যখন নীলের হাত ধরে শহর থেকে পালিয়েছে তখন একবারও মনে হয়নি দুজনের জীবনই অবলীলায় চলে গেছে কারো ইশারার অপেক্ষায়। নীল প্রাণপণ চেষ্টা করে কিছু অর্থ আর ট্রেনের টিকেটের, যা হাতে আসা মাত্রই স্থান পরিবর্তন করবে।

অন্যদিকে নীলের অনুপস্থিতে ঘাতক পৌঁছে যায় রাত্রির কাছে। সে রাত্রিকে বলে, যদি কাউকে ভেঙেচুরে দিতে চাও, তাহলে তার হৃদয়টাকে ভেঙে দাও, নীলের হৃদয় তো আপনি। নীল সেদিন অর্থ আর ট্রেনের টিকেট দুটোই পেয়েছিলো, কিন্তু ফিরে এসে রাত্রিকে পায় না।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh