• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জটিলতা কাটিয়ে ৮০ সিনেমা হলে সাইমন-অধরার ‘মাতাল’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৮, ১৭:৫৭
ছবিতে সাইমন-অধরা

কথা ছিল ১২ অক্টোবর সারাদেশের প্রেক্ষাগৃহে বড় আয়োজনে প্রদর্শিত হবে ‘মাতাল’ ছবি। কিন্তু আইনি জটিলতার কারণে ছবিটি মুক্তি ঘোষণার পরও পিছিয়ে যায়।

শাহীন সুমন পরিচালিত ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নায়িকা অধরা খান। শুক্রবার ২৬ অক্টোবর সারাদেশের ৮০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

-------------------------------------------------------
আরও পড়ুন : অর্ধেক এগুলো শাকিবের ‘একটু প্রেম দরকার’​
-------------------------------------------------------

‘মাতাল’ ছবিতে সাইমন সাদিক নতুন রূপে হাজির হতে যাচ্ছেন। তাকে সন্ত্রাসীর চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম রানা। মানুষ খুন করাই তার পেশা। কঠিন হৃদয়ের রানাই একদিন প্রেমে পড়েন। আর তার প্রেমিকার নাম পারিশা (অধরা খান)। নানা ঘটনার মধ্য দিয়ে আগাতে থাকে গল্প। অ্যাকশন-রোমান্টিক ছবিতে আরও অভিনয় করেছেন শিপন, অরিন, মিশা সওদাগর, জয়রাজ, অরিন, পারিশাসহ অনেকে।

ছবির প্রযোজক শরীফ চৌধুরী বৃহস্পতিবার বিকেলে আরটিভি অনলাইনকে বলেন, আমরা সারাদেশের ৮০টির বেশির প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির প্রস্তুতি নিয়েছি। দর্শকদের প্রতি চাওয়া আপনার পাশের প্রেক্ষাগৃহেই শুক্রবার থেকে ছবিটি প্রদর্শিত হবে ছবিটি। আপনারা দেশীয় ছবি দেখুন। চলচ্চিত্রের পাশে থাকুন। সিনেমা দেখে সমালোচনা করুন।

এদিকে গেল ১৯ অক্টোবর ছবির নায়িকা অধরা খানের ‘নায়ক’ নামে অন্য একটি ছবির মাধ্যমে অভিষেক হয়েছে। তার বিপরীতে রয়েছেন নায়ক বাপ্পি চৌধুরী। দেশের ৭০টির বেশি সিনেমা হলে চলছে ‘নায়ক’। পরিচালনায় ছিলেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। বিগ বাজেটের ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মাদ মিজানুর রহমান।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
ভারতীয় স্কুলের বাচ্চাদের নাচে-গানে মাতালেন পপতারকা এড শিরান
তারকাশূন্য শিল্পী সমিতির বনভোজন, সদস্যপদ ঘিরে ক্ষোভ
ফিট হতে না পারায় ফিরে গেলেন শাবনূর, অনিশ্চয়তায় তিন সিনেমা
X
Fresh