• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তনুশ্রীকে নিয়ে একি বললেন রাখি?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ অক্টোবর ২০১৮, ১৪:৫২

‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। ওই ছবির টাইটেল গানে ইমরান হাশমির রগরগে দৃশ্যে দেখা যায় তাকে। এরপরই আলোচনায় আসেন তনুশ্রী।

দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে ছিলেন এই সেনসেশনাল অভিনেত্রী। সম্প্রতি অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে আলোচনায় আসেন তিনি। তনুশ্রীর এই অভিযোগের পর থেকেই একের পর এক অভিনেতা, গায়ক ও প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ আসতে থাকে।

হলিউডের মতো হ্যাশট্যাগ মিটু আন্দোলন শুরু হয় বলিউডেও। আর এই আন্দোলন নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বুধবার সাংবাদিক সম্মেলন ডেকে নিজের উপর হওয়া যৌন নির্যাতনের কথা জানিয়েছেন তিনি।

এ সময় রাখি দাবি করেন, তার বন্ধু তনুশ্রী দত্ত-ই তাকে ধর্ষণ করেছে। তনুশ্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাখি। তার দাবি, তনুশ্রী দত্ত বাইরে থেকে মেয়ে হলেও আসলে একজন ছেলে।

অন্যদিকে অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে সব অভিযোগকে মিথ্যা বলেছেন রাখি। তিনি বলেন, ‘যে মানুষ নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন। অলোকনাথের পাশাপাশি গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিককেও ক্লিন চিট দিয়েছেন তিনি।

রাখি বলেন, আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে ছুঁয়েও দেখেননি তিনি।

নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগকেও উড়িয়ে দেন রাখি। তার ভাষ্য, নানা পাটেকার মহারাষ্ট্রের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তার প্রতিবাদ করবেন।

এমন ঘটনা ঘটতে থাকলে বলিউডেরই বদনাম হবে। পাশাপাশি প্রযোজকরা অভিনেত্রীদের সঙ্গে কথা বলতে ভয় পাবেন। এতে করে অনেকেই বেকার হয়ে পড়বেন।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
‘ম্যায় হু না’ ছবির অডিশনে যে কাণ্ড করেছিলেন রাখি
আদিল বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে যা বললেন রাখি
‘পুনমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া উচিত’
X
Fresh