• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুরনো প্রেমিকের সঙ্গে দীপিকা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ অক্টোবর ২০১৮, ১২:৩৯
ছবি: সংগৃহীত

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এখন বিয়ে নিয়েই ব্যস্ত। রণবীর সিং এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী। আগামী ১৪ ও ১৫ নভেম্বর ইতালীতে হবে রণবীর-দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা।

এদিকে নতুন খবর নিয়ে আলোচনা ছড়িয়েছে। বিয়ের পরপরই নাকি নতুন একটি সিনেমায় অভিনয় শুরু করবেন দীপিকা। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে রণবীর কাপুর হবেন দীপিকার সঙ্গে জুটি।

দীপিকা পাড়ুকোন ২০১১ সালে রণবীর কাপুরের সঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। পরবর্তীতে সেই প্রেম ভেঙে গেলে রণবীর কাপুর নতুন প্রেমিকা আলিয়া ভাটকে সঙ্গী করে নেন। অন্যদিকে রণবীর সিং এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান দীপিকা।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, রণবীর সিং এর সঙ্গে প্রেমে জড়ালেও রণবীর কাপুরকে ভুলতে পারেননি দীপিকা। এজন্য রণবীর সিং আরও আগেই বিয়ের ব্যাপারে আগ্রহী হলেও দীপিকা কিছুটা পিছু হটে ছিলেন।

এবার রণবীর কাপুরের সঙ্গে নতুন সিনেমায় কাজ করার খবরটি বেশ কৌতূহল জাগিয়েছে সবার মনে। অবশ্য নতুন ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করার ব্যাপারে দীপিকা নিজের মুখে কিছু বলেননি। বলিউডের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘কফি উইথ করণ’-এ এই আলোচনাটি উসকে দিয়েছে।

দীপিকা পাড়ুকোন এখন বিয়ে নিয়ে ব্যস্ত থাকলেও রণবীর কাপুর ব্যস্ত আছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় নিয়ে। পাশাপাশি আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। ছবিটিতে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটও অভিনয় করছেন।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
X
Fresh