• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

'ঢাকা অ্যাটাক'-এ তারা তিনজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ নভেম্বর ২০১৬, ১৮:২৮

শুরু থেকেই আলোচনায় থাকা 'ঢাকা অ্যাটাক' ছবিতে যোগ দিলেন তিন গুণী অভিনেতা আফজাল হোসেন, সৈয়দ হাসান ইমাম ও আলমগীর। পুলিশের কাহিনি নিয়ে দীপংকর দীপনের ছবিতে পুলিশ কমিশনার আফজাল হোসেন, স্বরাষ্ট্রমন্ত্রী সৈয়দ হাসান ইমাম এবং পুলিশ প্রধানের চরিত্রে আলমগীরকে অভিনয় করতে দেখা যাবে।

এখন ছবিটির দৃশ্যধারণ চলছে। রাজারবাগ পুলিশ লাইনে চলছে শুটিং। সেখানে অংশ নিচ্ছেন আলমগীরসহ অন্য শিল্পীরা।

ছবিতে অভিনয় করছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা আহমেদসহ অনেকে। এতে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের এসি’র চরিত্রে শুভ এবং সাংবাদিক চরিত্রে মাহিয়া মাহিকে দেখা যাবে।

পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার ছবির কাহিনি লেখার পাশপাশি সার্বিক তত্ত্বাবধান করছেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন দীপংকর দীপন ও অভিমন্যু মুখার্জি। সহযোগী চিত্রনাট্যকার ও সংলাপ রচয়িতারা হলেন হাসানাত বিন মতিন, আসাদ জামান ও শাহজাহান সৌরভ।

অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হচ্ছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট।

পুলিশ সদস্যরা আর সবার মতোই সাধারণ মানুষ। নিজেদের জীবন বাজি রেখে তারা জনগণকে রক্ষায় প্রতিনিয়ত কাজ করেন। পুলিশ সদস্যরা নিজের মেধা ও সাহস দিয়ে কীভাবে মানুষের সেবায় কাজ করছেন তার কিছু অংশ চলচ্চিত্রে দেখানো হবে।

পরিচালক দীপন বলেন, ‘আসছে মার্চে ছবিটি মুক্তি দেয়া হবে। তারপর ছবির দ্বিতীয় কিস্তি এবং তৃতীয় কিস্তি তৈরিরও পরিকল্পনা আছে।’

এইচএম / কে/এইচটি/ এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh