• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বধূ সাজে অপর্ণা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৮, ১২:২২
আশরাফুল আশীষের সেলফিতে অপর্ণা ঘোষ।

অভিনেতা আশরাফুল আশীষ নিজের ফেসবুকে একটা স্থিরচিত্র শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, তার পাশে নববধূর সাজে দাঁড়িয়ে আছেন অপর্ণা ঘোষ।

ক্যাপশনে আশীষ লিখেছেন, ‘হয়ে গেল’। আর পোস্টটির নিচে নানা রকম মন্তব্য করা শুরু করেছেন অনেকেই। কেউ লিখেছেন ভাবীকে জানাচ্ছি। আবার কেউ জানতে চাইছেন, ঘটনা কী?

অভিনেতা আশীষের সঙ্গে আলাপচারিতায় জানা গেল এই স্থিরচিত্রের নেপথ্য কাহিনি। আশীষ বলেন, এটি নতুন একটি নাটকের শুটিংয়ের স্থিরচিত্র। ‘ভালোবাসা ও বন্ধুতা’ নামের এই নাটকটির শুটিং চলতি সপ্তাহে শেষ হয়েছে। চট্টগ্রামে শুটিং হয়েছে। এটি পরিচালনা করছেন শাখাওয়াত শিবলী।

নাটকটিতে আশীষ অভিনয় করছেন রিফাত নামের একটি চরিত্রে। অপর্ণা অভিনয় করেছেন সোহা নামের এক তরুণীর চরিত্রে। এছাড়াও অভিনয় করেছেন সজল ও তিতান চৌধুরী। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

অভিনেতা আশরাফুল আশীষের অভিনয় জীবন শুরু মঞ্চনাটকে। পরবর্তীতে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে নজর কেড়েছেন। জনপ্রিয় শিশুতোষ অনুষ্ঠান ‘সিসিমপুর’-এ অভিনয় করছেন প্রায় এক দশক। ‘সিসিমপুর’-এ সবার প্রিয় হালুম চরিত্রটিতে অভিনয় করেন আশীষ। এখন চলছে ‘সিসিমপুর সিজন ১১’। এটি প্রচার হচ্ছে আরটিভিতে।

অভিনেতা আশরাফুল আশীষ নিয়মিত অভিনয় করছেন টেলিভিশন নাটকে। খন্ড নাটক, ধারাবাহিক নাটকে অভিনয় নিয়েই এখন তার ব্যস্ততা। যুক্ত আছেন নাট্য সংগঠন ‘দেশ নাটক’র সঙ্গে। মঞ্চে নিয়মিত অভিনয় করছেন ‘সুরগাও’ নাটকে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh