• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানি নিয়ে ভয়ংকর তথ্য দিলো আলিয়া ভাটের মা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৮, ২০:২৮
ছবি: সংগৃহীত

বলিউড জুড়ে এখন সবচেয়ে আলোচিত বিষয় যৌন হয়রানি। একের পর এক মডেল-অভিনেত্রী মুখ খুলছেন এই বিষয় নিয়ে। কিছুদিন আগে নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ আনেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। এরপরই আরও একাধিক অভিনেত্রী-গায়িকা-মডেল তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন।

এবার ভয়ংকর তথ্য জানালেন আলিয়া ভাটের মা সোনি রাজদান। এক সময়ের টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী সোনি রাজদানের অভিযোগ, তাকেও কর্মস্থলে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল।

তিনি বলেন, সিনেমার শুটিংয়ের সময় ঘটনাটি ঘটেছিল। একজন আমায় ধর্ষণের চেষ্টা করে। তবে তিনি সফল হননি। তবে তখন কাছের কিছু মানুষের পরামর্শে ওই বিষয়টি চেপে যান তিনি।

সোনি রাজদান বলেন, আমি সেসময় মুখ খুলিনি, কারণ আমি জানতাম এ নিয়ে মুখ খুললে ওই ব্যক্তিকে তো সমস্যায় পড়তে হবেই, পাশাপাশি তার পরিবারকেও সমস্যায় পড়তে হবে।

তিনি আরও বলেন, সেসময় আমার মনে হয়েছিল যা হবার হয়েছে, আমার কোনও ক্ষতি তো হয়নি। তবে আমি লজ্জায় বা ভয় পেয়ে মুখ খুলিনি এমনটা নয়। আমি ওই ব্যক্তির পরিবারের কথা ভেবেই চুপ ছিলাম। তবে আমার মনে হয় না আজকের দিনে দাঁড়িয়ে এ ধরনের ঘটনা ঘটলে আমি এতটা মহানুভব হতে পারতাম।

সম্প্রতি অভিনেতা আলোকনাথের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন একাধিক অভিনেত্রী। সেই আলোকনাথের সহশিল্পী হিসেবে কাজ করেছেন সোনি রাজদান। তবে সোনি রাজদানকে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তিটি অলোকনাথ কিনা সেটা প্রকাশ করেননি এই অভিনেত্রী।

তবে সোনি রাজদান বলেন, আমি অলোকনাথকে মদ্যপ অবস্থায় খুব খারাপ ব্যবহার করতে দেখেছি। এমনকি উনি যখন আমার কাছ দিয়ে যেতেন তখন তার দৃষ্টিও আমার ভালো লাগেনি।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
X
Fresh