• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

দেখা যাবে কি দেব-কোয়েল জুটিকে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৮, ১২:৪২

সুপারস্টার দেব ও কোয়েল মল্লিক জুটি বেঁধে একটা সময় অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। আবারও নতুন ছবিতে এই জুটিকে দেখার সম্ভাবনা উঁকি দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা আর হচ্ছে না। কোয়েলের জায়গায় হঠাৎ করেই উড়ে এসে জুড়ে বসেছেন নায়কেরই প্রেমিকা রুক্মিণী।

-------------------------------------------------------
আরও পড়ুন : ‘বিনোদনের পরিপূর্ণ প্যাকেজ’
-------------------------------------------------------

নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন রাজা চন্দ। ছবিটি প্রযোজনা করার কথা ছিল সুরিন্দর ফিল্মসের। অর্থাৎ ছবিটির প্রযোজক হিসেবে আছেন কোয়েলের স্বামী নিসপাল সিং। কিন্তু হঠাৎ শোনা যাচ্ছে, ছবির নায়িকা নাকি পরিবর্তন করা হয়েছে। তবে কোনও কিছুই চূড়ান্তভাবে জানানো হয়নি।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘ককপিট’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব, কোয়েল ও রুক্মিণীকে। পরবর্তীতে দেব ও রুক্মিণী একসঙ্গে ‘কবির’ ছবিতে অভিনয় করেছেন। তবে দেবের সঙ্গে এই ছবি না করলেও বেকার বসে থাকবেন না কোয়েল। এখন তার হাতে সায়ন্ন ঘোষালের ‘সাগরদীপের গুপ্তধন’ ও অভিমন্যু মুখার্জির একটি ছবি রয়েছে।

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করেন নামী অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। এরপর একে একে বাদশাহ, বন্ধন, প্রেমের কাহিনি, মন মানে না, হাইওয়ে, রংবাজ, বেশ করেছি প্রেম করেছিসহ ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ময়দান’-এ মুগ্ধ হয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলী
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
বিপাকে ‘ময়দান’, মুক্তির আগেই অজয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ
চিকিৎসকদের রোগী দেখার সংখ্যা বেঁধে দেবে সরকার
X
Fresh