• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চটেছেন ববিতা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৮, ১৫:১৬
ছবি: সংগৃহীত

‘আমি মনে করি ফেসবুক মানুষের আবেগকে কেড়ে নিচ্ছে। মানুষে মানুষের সম্পর্ককে নষ্ট করে দিচ্ছে।’ এর আগে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এই কথাগুলো বলেছিলেন অভিনেত্রী ববিতা। এই তারকা আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন তার কোনও ফেসবুক আইডি নেই।

কিন্তু অনলাইনে দেখা গেছে, ববিতার নামে একাধিক ফেসবুক আইডি। বিষয়টি নিয়ে আগেও ক্ষোভ জানিয়েছিলেন ববিতা। এবার রীতিমতো চটেছেন তিনি। ববিতা বলেন, ‘আমার কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। কিন্তু কারা আমার নামে এই আইডি খুলেছেন, কেন খুলেছেন আমি জানি না।

ববিতার নামে ফেসবুক আইডি খুলে সেখান থেকে চলচ্চিত্রের অনেককেই বন্ধু হবার আমন্ত্রণ জানানো হচ্ছে। ওই সব আইডি থেকে নানা রকম পোস্টও দেয়া হচ্ছে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন এই তারকা।

ববিতা বর্তমানে কানাডায় তার ছেলের কাছে রয়েছেন। সেখান থেকে ববিতা বলেন, আমি একজন শিল্পী। আর শিল্পীকে অযথা হয়রানির মধ্যে ফেলা কারোরই উচিত নয়। এই বিষয়টা নিয়ে আমি খুবই বিড়ম্বনার মধ্যে আছি।

১৯৬৮ সালে জহির রায়হান পরিচালিত সংসার চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে ববিতার আত্মপ্রকাশ ঘটে। সে সময় অবশ্য তার নাম ছিল সুবর্ণা। পরবর্তীতে জহির রায়হানের ‘জ্বলতে সুরুজ কি নীচে’ ছবিতে ববিতা নাম ধারণ করেন। নায়িকা হিসেবে আত্মপ্রকাশ ঘটে ‘শেষ পর্যন্ত’ ছবির মাধ্যমে ১৯৬৯ সালে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভুল চিকিৎসায় উনিশেই পরপারে আমিরের ‘দঙ্গল’ কন্যা
মৃত মায়ের স্বপ্ন পূরণে চোখ মুছতে মুছতে পরীক্ষা দেন ববিতা
X
Fresh