• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সেই ঝিলিকের বিয়ে?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ অক্টোবর ২০১৮, ১৩:৪৬
ছবি: সংগৃহীত

কলকাতার ছোটপর্দার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। ‘মা’ ধারাবাহিকের ছোট্ট মেয়ে ‘ঝিলিক’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পায় শ্রীতমা। সেই ছোট্ট ঝিলিক এবার বিয়ে করতে যাচ্ছেন। এ নিয়ে আলোচনা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, বিজয়া দশমীর দিন সিঁদুর খেলেছিলেন শ্রীতমা, সেখানেই ছিলেন অভিনেত্রী অপরাজিতা। সিঁদুর খেলার সময় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারের সময় অপরাজিতা ও শ্রীতমা পাশাপাশিই ছিলেন। সেই সময় শ্রীতমাকে প্রশ্ন করা হয়, তিনি দু্র্গা ঠাকুরের কাছে কী প্রার্থনা করেছেন?

ওই সময় শ্রীতমা উত্তর দেয়ার আগেই অভিনেত্রী অপরাজিতা হাসতে হাসতেই বলে ওঠেন, শ্রীতমা চাইছেন খুব তাড়াতাড়ি যেন ওর বিয়েটা হয়ে যায়। তবে সঙ্গে সঙ্গেই শ্রীতমা প্রতিবাদ করেন। বলেন, ‘মোটেই না, মোটেই না’।

সেই মুহূর্তের ভিডিও অপরাজিতা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপরই আলোচনা ছড়ায় ঝিলিকের বিয়ে নিয়ে। ছোট্ট ঝিলিকের বিয়ের তথ্য অবশ্য কেউই বিশ্বাস করেননি। এইটুকু বাচ্চা মেয়ের এত দ্রুত বিয়ে হবে কেন?

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ ধারাবাহিকটি ছাড়াও ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে অভিনয়ের পর জনপ্রিয়তা পায় শ্রীতমা। ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ তিনি। কাজেই তার বিয়ে নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল তো থাকবেই।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh