• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকাকে বিয়ে করছেন কপিল শর্মা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ অক্টোবর ২০১৮, ১২:৫৬

বলিউডে যেন বিয়ের মৌসুম শুরু হয়েছে। চলতি বছরেই সোনম-আনন্দ, নেহা-অঙ্গদ বিয়ে করেন। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক। এরই ফাঁকে নিজের বিয়ের ঘোষণা দিলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা কপিল শর্মা। আগামী ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন কপিল।

দীর্ঘদিনের বান্ধবী গিনি চাতার্থের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা। গত বছর মার্চ মাসে বান্ধবী গিনি চাতার্থের সঙ্গে প্রেমের খবর সোশ্যাল মিডিয়ায় জানান কপিল। এবার সেই গিনির সঙ্গেই ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন তিনি।

বিয়ের অনুষ্ঠান হবে গিনির জন্মভূমি পাঞ্জাবে। বাবা-মায়ের একমাত্র সন্তান গিনি, তাই তারা মেয়ের বিয়েটা বেশ ঘটা করেই দিতে চান। কপিল বলেন, আমি গিনির বাবা মায়ের আবেগটা বুঝতে পারছি। গিনি বাবা-মায়ের একমাত্র মেয়ে, তাই আড়ম্বরের সঙ্গে তারা মেয়ে বিয়ে দিতে চান। আর একই ভাবে আমার বাবা-মাও সেটাই চাইছেন।

কপিল আরও বলেন, যখন আমার দাদার বিয়ে হয়েছিল তখন আমি সেভাবে আয় করতাম না। তাই ছোট-খাটো অনুষ্ঠানের মধ্য দিয়ে দাদা-বৌদির বিয়ে হয়েছিল। তবে যখন আমার বোনের বিয়ে হল তখন আমি প্রতিষ্ঠিত। তাই বোনের বিয়েটা আড়ম্বরের সঙ্গেই দিয়েছি। আর এবার আমার বিয়েটাও আমাদের যোগ্যাতার মতো করেই হবে।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
X
Fresh