• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রণবীর-দীপিকা কী দুইবার বিয়ে করবেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ অক্টোবর ২০১৮, ১২:১১
ছবি: সংগৃহীত

বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করতে যাচ্ছেন। ২০১৩ সালে ‘রাসলীলা রাম-লীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে তাদের প্রেমের শুরু। এর আগে অবশ্য রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন দীপিকা। সেই প্রেম ভেঙে গেলে রণবীর সিং এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান দীপিকা।

এবার রণবীর-দীপিকা নিজেরই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বিয়ের তারিখ চূড়ান্ত হবার খবর। কিন্তু বিয়ের আমন্ত্রণপত্রে ভুল ধরা পড়েছে! গত রোববার বিকেলে ইনস্টাগ্রামে নিজেদের বিয়ে নিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের আমন্ত্রণপত্রের দুটি ছবিও পোস্ট করেছেন তারা।

তাতে লেখা হয়েছে, ‘আমাদের পরিবারের আশীর্বাদ সঙ্গে নিয়ে আপনাদের এই খবরটা জানাতে ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি। আমাদের দুজনের প্রতি আপনাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য অশেষ ধন্যবাদ। ভালোবাসা, বন্ধুত্ব এবং পারস্পরিক বিশ্বাসযোগ্যতার যে সম্পর্কের পথে আমরা পা বাড়াচ্ছি, তার জন্য আপনাদের আশীর্বাদ চাই।’

এরপরই মূলত ভুলটা ধরা পড়ে। প্রশ্ন ওঠে বিয়ে কবে- ১৪ নভেম্বর, নাকি ১৫ নভেম্বর? কেউ কেউ মজা করে বলছেন, একদিন দীপিকা বিয়ে করবেন, পরদিন বিয়ে করবেন রণবীর। আবার কেউ লিখেছেন, দুইবার বিয়ে করবেন রণবীর-দীপিকা।

এরই মধ্যে বিয়ের জন্য ১৫ নভেম্বর বেছে নেবার আরেকটা কারণও খুঁজে বের করেছেন তাদের ভক্তরা। ২০১৩ সালের ১৫ নভেম্বর মুক্তি পেয়েছিল রণবীর-দীপিকার ছবির ‘রাম লীলা’। এই ছবির সূত্রেই তাদের প্রেমের শুরু। তাই হয়তো বিয়ের জন্য এই তারিখটাই চূড়ান্ত করা হয়েছে।

জানা গেছে, বিয়ের জন্য ইতালিকে বেছে নিয়েছেন এই তারকা জুটি। সেখানে লেক কোমোতে হবে তাদের বিয়ে। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন।

দীপিকা পাড়ুকোনের বয়স এখন ৩২ আর রণবীর সিংয়ের ৩৩। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh