• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাখীর বিরুদ্ধে মামলা করলেন তনুশ্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ অক্টোবর ২০১৮, ২০:২১
ছবি: সংগৃহীত

বলিউড জুড়ে এখন আলোচিত বিষয় ‘হ্যাশট্যাগ মি টু’। কিছুদিন আগেই প্রখ্যাত নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এরপরই মূলত আলোচিত হয় বিষয়টি।

একের পর এক মডেল-অভিনেত্রীরা মুখ খুলতে শুরু করেন। অভিযোগ আসে বলিউডের বেশ কয়েকজন পরিচালক, প্রযোজক, অভিনেতার বিরুদ্ধে। এদিকে তনুশ্রীকে মাদকাসক্ত বলে মন্তব্য করে বিষয়টিকে অন্যদিকে নিয়ে যান অভিনেত্রী রাখী সাওয়ান্ত।

নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের পর তনুশ্রীর পাশে দাঁড়ান অনেক বলিউড তারকা। তবে রাখী সাওয়ান্ত উল্টো মন্তব্য করেন। রাখী বলেন, তনুশ্রী মাদকাসক্ত। আলোচনায় আসার জন্যই এরকম বিতর্কিত বিষয়কে সামনে এনেছে।

এবার রাখীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তনুশ্রী। রাখীর এমন নেতিবাচক মন্তব্যের জন্য ১০ কোটি রুপির মানহানি মামলা করেছেন তনুশ্রী। বিষয়টি নিয়ে এখন আলোচনায় সরগরম বলিউড পাড়া।

২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তনুশ্রী দত্ত যৌন হয়রানির শিকার হন। তনুশ্রীর অভিযোগ, তাকে যৌন হেনস্তা করেছিলেন নানা পাটেকার।ওই ঘটনার পর তিনি ছবির শুটিং সেট থেকে চলে আসেন এবং দেশান্তরি হন। পরে তনুশ্রীর চরিত্রে অভিনয় করার জন্য রাখী সাওয়ান্তকে ডাকা হয়।

রাখী সাওয়ান্ত বলেন, তনুশ্রী মাদকাসক্ত ছিল। এজন্য গণেশ আচার্য ও নানা পাটেকার তাকে বাদ দিয়ে আমাকে নিয়েছেন। এখন বুঝতে পারছি, তুমি (তনুশ্রী) এই নাটক আমেরিকার গ্রিন কার্ড আর ভিসার জন্য করেছ।

আরও পড়ুন :

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh