• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানানো হবে শহীদ মিনারে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৫২ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ১৮:১৬
ছবি: সংগৃহীত
‘জনপ্রিয় সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ শ্রদ্ধা নিবেদনের জন্য শুক্রবার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নেয়া হবে। সেখানে সাড়ে ১২টা পর্যন্ত সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করবেন আইয়ুব বাচ্চুর মরদেহে। তারপর ১টার দিকে মরদেহ নিয়েও যাওয়া হবে হাইকোর্ট সংলগ্ন জাতীয় ঈদগাহ মাঠে।’

whirpool
আরটিভি অনলাইনকে বৃহস্পতিবার দুপুরে এই তথ্য জানান সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ। তিনি বলেন, শুক্রবার বাদ জুম্মার পর জাতীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে নিয়ে যাওয়া হবে চট্টগ্রামে। পরদিন শনিবার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে।

বৃহস্পতিবার সকালে সাড়ে ৮টায় হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে ৯টা ৫৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্কয়ার হাসপাতালের সার্ভিস বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমুদ্দিন জানান, আইয়ুব বাচ্চুর মৃত্যু হয়েছে সকাল সাড়ে ৮টার দিকে তার নিজ বাসাতেই। সোয়া ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়।

ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, তিনি বহুদিন হৃদরোগে ভুগছিলেন। ২ সপ্তাহ আগেও তিনি চেকআপ করিয়ে গেছেন। এর আগে ২০০৯ সালে তার হার্টে রিং পড়ানো হয়। আর ২০১২ সালে ফুসফুসে পানি জমার কারণে এই হাসপাতালেই চিকিৎসা নিতে হয়েছিল আইয়ুব বাচ্চুকে।

আরও পড়ুন :

পিআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়