logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

শুক্রবার জানাজা, চট্টগ্রামে সমাহিত হবেন আইয়ুব বাচ্চু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৪৭ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৫২
ছবি: সংগৃহীত
রাজধানীর জাতীয় ঈদগাহ মাঠে শুক্রবার বাদ জুম্মা আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর শনিবার তার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে সমাহিত হবেন এই জনপ্রিয় শিল্পী। আইয়ুব বাচ্চুর পারিবারিক সূত্রে এই তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার সকালে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ৯টা ৫৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্কয়ার হাসপাতালের সার্ভিস বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমুদ্দিন জানান, আইয়ুব বাচ্চুর মৃত্যু হয়েছে সকাল সাড়ে ৮টার দিকে তার নিজ বাসাতেই। সোয়া ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়।

ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, তিনি বহুদিন হৃদরোগে ভুগছিলেন। ২ সপ্তাহ আগেও তিনি চেকআপ করিয়ে গেছেন। এর আগে ২০০৯ সালে তার হার্টে রিং পড়ানো হয়। আর ২০১২ সালে ফুসফুসে পানি জমার কারণে এই হাসপাতালেই চিকিৎসা নিতে হয়েছিল আইয়ুব বাচ্চুকে।

আইয়ুব বাচ্চুর গাওয়া জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে- সেই তুমি কেন অচেনা হলে, রূপালি গিটার, রাত জাগা পাখি হয়ে, কষ্ট পেতে ভালবাসি, মাধবী, ফেরারি মন, এখন অনেক রাত, ঘুমন্ত শহরে, বার মাস, হাসতে দেখ, এক আকাশের তারা, প্রেম তুমি কি?, বেলা শেষে, ঘর, উড়াল দেব আকাশে প্রভৃতি।

আরও পড়ুন :

পিআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়