• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হাসপাতালে আনার আগেই মৃত্যু হয় আইয়ুব বাচ্চুর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৮, ১২:৩৯
ছবি: সংগৃহীত

গিটার জাদুকর আইয়ুব বাচ্চু চলে গেলেন না ফেরার দেশে। আজ বৃহস্পতিবার সকালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সকাল ৯টা ৫৫ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালের চিকিৎসকেরা তার মৃত্যুর কথা ঘোষণা করেন।

তবে হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেন এই প্রখ্যাত শিল্পী। স্কয়ার হাসপাতালের সার্ভিস বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমুদ্দিন জানান, আইয়ুব বাচ্চুর মৃত্যু হয়েছে সকাল সাড়ে ৮টার দিকে তার নিজ বাসাতেই। সোয়া ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়।

অনেক দিন ধরেই হৃদরোগে ভুগছিলেন আইয়ুব বাচ্চু। এর আগেও তিনি চিকিৎসা করিয়েছেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

ডা. মির্জা নাজিমুদ্দিন বলেন, ‘বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে তার ড্রাইভার হাসপাতালে নিয়ে আসেন। আমরা তাকে মৃত অবস্থাতেই পাই। ’পরে ৯ টা ৫৫ মিনিটে তাকে আমরা মৃত ঘোষণা করি।

স্কয়ার হাসপাতালের পরিচালক অধ্যাপক সানোয়ার হোসেন ১০টা ৫৫ মিনিটে আইয়ুব বাচ্চুর মৃত্যুর খবর গণমাধ্যমকে জানান। গুণী এই শিল্পীর মৃত্যু খবরে শোকের ছায়া নেমেছে সঙ্গীতাঙ্গনে।

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ছিলেন আইয়ুব বাচ্চু। ষাটের দশকে চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তাঁর জন্ম। ব্যান্ড সঙ্গীতের জনপ্রিয় এই শিল্পী তার বর্ণাঢ্য সঙ্গীত জীবনে সুরের মায়াবী জাদুতে মুগ্ধ করেছেন সবাইকে।


আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh