• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘সাপলুডু’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জাহিদ হাসান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৮, ১৭:৫২
ছবি- আরটিভি অনলাইন

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘সাপলুডু’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে রোববার (১৪ অক্টোবর) বিকেলে চলচ্চিত্রটির চুক্তি স্বাক্ষর হয়।

এসময় বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে চুক্তি স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান।

চলচ্চিত্রটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নন্দিত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। ‘সাপলুডু’র মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আশিক রহমান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া সব সময় ভালো চলচ্চিত্রের পাশে থাকবে। এরই মধ্যে আমরা বেশ কিছু সিনেমা প্রযোজনা করছি। এবার গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমার সঙ্গে থাকছে বেঙ্গল মাল্টিমিডিয়া। তিনি একজন ভালো নির্মাতা। তার নির্দেশনায় দারুণ একটি চলচ্চিত্র আমরা পাবো বলে আশাবাদী। আর জাহিদ হাসানের মতো একজন গুণী অভিনেতাকে এই সিনেমায় পেয়ে ভীষণ আনন্দিত। তার সাবলীল অভিনয়ে দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়াবেন এটাই প্রত্যাশা।

গোলাম সোহরাব দোদুল বলেন, জাহিদ হাসান ভাইকে আমরা যে ইমেজে দেখি একটা ইনোসেন্ট লুক। সেই ইমেজ ভেঙে নতুনভাবে তুলে ধরা হবে। দেশ প্রেমিক একজন লিডারের ভূমিকায় তাকে দেখা যাবে। নতুন এক জাহিদ হাসানকে দর্শক দেখতে পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, অনুষ্ঠান বিভাগের সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু, ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক মোহাম্মদ আবু নাসিম, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান সুদেব চন্দ্র ঘোষ এবং সহকারী মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন।

অ্যাকশন থ্রিলার ধাঁচের এই সিনেমায় আগেই চুক্তিবদ্ধ হয়েছেন দুই জনপ্রিয় তারকা আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। চলতি মাসের শেষদিকে ‘সাপলুডু’র শুটিং শুরু হবার কথা রয়েছে।

এদিকে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দ্বিতীয় দিন আরটিভিতে যা দেখবেন
কোয়ান্টাম ফিজিক্সে অভূতপূর্ব সাফল্য পেলেন বাংলাদেশি গবেষক
সৈয়দ আশিক রহমানের ‘প্রেম পুরাণ’ উপন্যাসের মোড়ক উন্মোচন
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জাহিদ হাসান
X
Fresh