• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ অক্টোবর ২০১৮, ১৯:০৫

‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকটি নেপালে চিত্রায়ীত হয়েছে। আগামীকাল শুক্রবার জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে রাত ৮টায় প্রচারিত হবে নাটকটি।

গল্পে দেখা যায় শান্তা, আরমান ও রুপা তিনজন পেশায় সাংবাদিক। স্পোটস সাংবাদিকতার দায়িত্বে নেপালে আসেন সাফ গেমস্ কাভার করতে। হঠাৎ শান্তা কোনও এক মার্কেটে রঞ্জন নামের বিখ্যাত এক বাংলাদেশি অভিনেতাকে চিনে ফেলেন।

কিন্তু রঞ্জন এখন আর অভিনয় করেন না। প্রায় ২ বছর, অনেকটা আত্মগোপনে আছেন। শান্তা নাছরবান্দা। সে জানতে চায় কেন সে এত বছর অভিনয় থেকে দূরে রয়েছে? কেন সে নেপালে পড়ে আছে?

কিন্তু কোনোভাবেই রঞ্জন সেই অভিনেতা রঞ্জন সে সেটা স্বীকার করে না। একদিন শান্তা রঞ্জনের পিছু নিয়ে তার নেপালের বাসায় গিয়ে হাজির হয়।

অপরদিকে আরমান বেশ দূর্বল শান্তার প্রতি। শান্তা যেন বুঝেও না বোঝার ভান করছে। রুপা যতই আরমানকে ভালোবাসুক না কেন তাতে আরমানের ভ্রূক্ষেপ করে না। এভাবেই এগিয়ে চলে ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকের গল্প।

এটি রচনা করেছেন মাসুম শাহরীয়ার এবং পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন এফএস নাঈম, আজমেরী আশা, মনোজ প্রামানিক, নাবিলা ইসলাম, আসিফ নজরুলসহ অনেকে।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh