• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দেবলীনার ‘কী হাওয়ায় মাতালো’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৮, ১৯:০১
ছবি: সংগৃহীত

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ‘কী হাওয়ায় মাতালো’ শিরোনামে রবীন্দ্রসংগীতের একটি অ্যালবাম প্রকাশ করেছেন দেবলীনা সুর। অ্যালবামের সঙ্গীত পরিচালনা করেছেন ভারতের সংগীত পরিচালক রণজয় ভট্টাচার্য।

সাতটি গান নিয়ে সাজানো হয়েছে এ অ্যালবামটি। গানগুলো হল- মোর ভাবনারে কী হাওয়ায় মাতালো, হে সখা মন হৃদয়ে রহো, খেলা ঘর বাঁধতে লেগেছি, তুমি কোন কাননের ফুল, নয় এ মধুর খেলা, ও যে মানে না মানা, তোমায় গান শোনাব।

অ্যালবামটি এখন বাজারে পাওয়া যাচ্ছে। অ্যালবামের শিরোনাম গানটি দিয়ে নিজের মডেলিং করা একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন এই শিল্পী। ভিডিও গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

দেবলীনা সুর আরটিভি অনলাইনকে বলেন, ‘রবীন্দ্র প্রেমে সিক্ত এই গানগুলো আমার ভালোলাগার ও ভালোবাসার। আশা করি আমার এই নিবেদন সকলের ভালো লাগবে।’

ফেসবুকে এক ভিডিও বার্তায় সংগীত পরিচালক রণজয় ভট্টাচার্য বলেন, ‘এই অ্যালবামে আমরা একটা সম্পূর্ণ ভিন্ন ধারার রবীন্দ্রসংগীত উপস্থাপনা করার চেষ্টা করেছি। শুনলেই বুঝতে পারবেন। আশা করি সবার খুব ভালো লাগবে। ’

‘কী হাওয়ায় মাতালো’ অ্যালবামের গানগুলো সিডির পাশাপাশি জিপি মিউজিক, রবি স্প্ল্যাশ, বাংলালিংক ভাইবসহ অন্যান্য মোবাইল অপারেটরেও প্রকাশ হয়েছে।

আরও পড়ুন :

জিএ/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh