• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আরিফিন শুভর মরণোত্তর চক্ষু দান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৮, ১২:৫৮
ছবি সংগৃহীত

‘ঢাকা অ্যাটাক’ ছবির নায়ক আরিফিন শুভ মরণোত্তর চক্ষু দান করার সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে কয়েকটি ফাউন্ডেশনের সঙ্গেও কোথা বলেছেন তিনি।

বিষয়টি নিয়ে আরিফিন শুভ নিজের ভেরিফাইড ফেসবুক পাতায় লিখেছেন, ‘অন্ধত্বের মতো হতভাগ্যের আর কিছু হয় না। আপনার-আমার মতো কেউ একটু এগিয়ে আসলে একটা মানুষ পৃথিবী দেখবে। এটা অনেক বড় প্রাপ্তির বিষয়।

‘মৃত্যুর পর আমাদের শরীরটারই প্রয়োজন নেই। কিন্তু সেটা অন্য একজন মানুষের জীবন বদলে দিতে পারে। এজন্য মৃত্যুর পর আমার চোখ দান করার সিদ্ধান্ত নিয়েছি। যদি আমার দ্বারা একজন মানুষ এ সুন্দর পৃথিবী দেখতে পান তাহলে এটাই সব চেয়ে বড় আনন্দের বিষয়।’

চলচ্চিত্রে অভিনয়ের আগে র‌্যাম্প মডেল হিসেবে কাজ শুরু করেন শুভ। এরপর টেলিভিশন নাটকেও তাকে অনেকটা সময় দেখা গেছে। ছোট পর্দায় অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেন। পরে অবশ্য চিত্রনায়ক হিসেবে ক্যারিয়ার শুরু করেন।

২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক। এরপর ভালোবাসা জিন্দাবাদ, অগ্নি, তারকাঁটা, কিস্তিমাত, ছুঁয়ে দিলে মন, নিয়তি, প্রেমী ও প্রেমী, ওয়ার্নিং, অস্তিত্ব, ধ্যাততেরিকি, ঢাকা অ্যাটাক, ভালো থেকো, একটি সিনেমার গল্প ছবিগুলোতে দেখা যায় তাকে।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
অসুস্থ ছেলেকে নিয়ে বাবা রাজের স্ট্যাটাস
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
X
Fresh