• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানের ক্রিকেটার ফখরের সঙ্গে জেরিনের প্রেম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ অক্টোবর ২০১৮, ১২:৫৬

নতুন করে প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী জেরিন খান। এক পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে প্রেমে মজেছেন তিনি। টেনিস তারকা সানিয়া মির্জা যেমন শোয়েব মালিককে বিয়ে করেছিলেন, ঠিক তেমনি সীমান্তের ওপারে ভালোবাসা খুঁজে পেয়েছেন জেরিন। আর সেই ব্যক্তি হলেন ফখর জামান।

এর আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির সঙ্গে এই নায়িকার প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে অতীতের মতো এই গুঞ্জনও উড়িয়ে দিয়েছেন জেরিন খান। এই প্রথম নয়। এর আগে পাকিস্তানের ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে সুস্মিতা সেন, শোয়েব আক্তারের সঙ্গে সোনালি বেন্দ্রের প্রেম ছিল। এ কথা হয়তো অনেকেরই জানা।

এদিকে ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক বেশ পুরনো। মনসুর আলি খান ও শর্মিলা ঠাকুর থেকে শুরু আর সবশেষ সংযোজন বিরাট কোহলি-আনুশকা।

২০১০ সালে ‘ভীর’ ছবির মাধ্যমে অভিষেক জেরিনের। সালমানের সঙ্গে জেরিনের প্রথম ছবি বেশ প্রশংসিত হয়। তার রূপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন।

কিন্তু পরে বেশ কিছু ছবি করলেও জেরিন সেভাবে আলোচনায় আসতে পারেননি। অবশেষে ‘হেট স্টোরি-৩’ ছবিতে হাজির হন ব্যাপক খোলামেলা হয়ে। এরপর থেকেই তাকে নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। এরপর ‘আকসার-টু’তেও সাহসী ভুমিকা দেখান এ অভিনেত্রী।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
X
Fresh