• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা ড্যানি রাজকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ অক্টোবর ২০১৮, ১৬:০৬
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন চলচ্চিত্র অভিনেতা ড্যানি রাজ। এই অভিনেতার চিকিৎসা সহায়তায় এবার পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, প্রধানমন্ত্রীর কাছ থেকে ২০ লাখ টাকা অনুদান পেয়েছেন ড্যানি রাজ।

বিএনপি-জামায়াতের সহিংসতায় গুরুতর আহত নেতাকর্মী, সাবেক খেলোয়াড়, অভিনেতা, সাহিত্যিকসহ ১২ পরিবারকে ১ কোটি ৮২ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার (৭ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের কাছে চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে তাদেরকে চিকিৎসা ও ভরণপোষণের জন্য এই অনুদান দেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করেন প্রয়াত ফুটবলার মোনেম মুন্নার স্ত্রী ইয়াসমিন মুন্না, হকি খেলোয়াড় জাহিদুর রহমান পুশকিনের স্ত্রী ফাহমিদা রহমান এবং জুম্মন লুসাইয়ের স্ত্রী পুইই লুসাই, অভিনেতা সারওয়ার উদ্দিন ড্যানি রাজ, কবি ও আলোকচিত্রী বিল্লাল হোসেন, ফটিকছড়ি বিএনপি জামায়াতের সহিংসতায় আহত জামাল পাশা এবং চাঁপাইনবাবগঞ্জের মোসা. নূরজাহান প্রমুখ।

এদিকে অভিনেতা ড্যানি রাজের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর ধরে হৃদরোগে আক্রান্ত এই খলঅভিনেতা। সেজন্য চলচ্চিত্র থেকেও দূরে সরে আছেন। তার হার্টে তিনটি রিং বসানো আছে। হৃদরোগ ইন্সটিটিউটে ড্যানিরাজ নিয়মিত চিকিৎসা নিচ্ছেন। প্রধানমন্ত্রীর সহায়তায় এখন বিদেশে গিয়ে চিকিৎসা করানোর পরিকল্পনা করছেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh