• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নায়কের চোখে দুই ভিলেন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৮, ১৮:২৮
ছবিতে মিশা-সাইমন-ডন

ঢালিউডের হালের অন্যতম আলোচিত নায়ক সাইমন সাদিক। বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য তিনি। গেল নির্বাচনে সবচেয়ে বেশি ভোট পাবার গৌরব অর্জন করেন সাইমন। এতে বোঝা যায় শিল্পীদের মাঝে কতটা জনপ্রিয় সাইমন।

অভিনয়ের সূত্র ধরে সহকর্মীদের সঙ্গে তার সম্পর্কটা চমৎকার। পর্দায় নায়ক ভিলেনের সর্বদা হট্টগোল লেগেই থাকে। তবে এসব ভিলেনদের সঙ্গে তার সম্পর্কটা আরও মধুর।

আজ শনিবার নিজের ফেসবুকে দুই জনপ্রিয় খলঅভিনেতাকে নিয়ে স্ট্যাটাস দিলেন সাইমন। ছেলেবেলায় দেখা মানুষগুলো তার কাছে কতটা ভয়ংকর ছিল। কিন্তু এখন কাছে তাদের সংস্পর্শে এসে বুঝতে পেরেছেন তারা আসলে কতটা ভালো মনের মানুষ।

দুই জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর ও ডন-এর সঙ্গে নিজের ছবি শেয়ার করে সাইমন লিখেছেন, নব্বইয়ের দশকে এই দুইজন মানুষ চরম যন্ত্রণা দিতো। খুব খারাপ মানুষ যদি থাকে তারা কারা, মনে হতো এই দুইজন। চোখের সামনে আসলে বা নাম মনে হলেই বিরক্ত হতাম! পর্দার নিশা (মিশা সওদাগর ভাই) ডননে (ডন ভাই) দুই উঠতি খলনায়ক তখন (৯০ দশক)।

অথচ তখন ভাবতেই পারিনি পর্দার এই মানুষগুলো এতো ভালো আর এতো মজার হতে পারেন। আমার খুব শ্রদ্ধার আর প্রিয় মানুষ হবেন। তাদের বাস্তব জীবন অনেকটা সিনেমার নায়কের মতো। কিংবা তার চেয়েও ভালো। আপনারা সবসময় ভালো থাকবেন, এই দোয়া করি মহান আল্লাহর কাছে। আর এভাবেই স্নেহ আর আদর দিয়ে যাবেন, এই কামনাই করি।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চার উইকেট নিয়ে আইপিএলে উড়ন্ত সূচনা মোস্তাফিজের
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ধোঁয়াশা
স্টুডিও ঝাড়ু দিতেন নায়িকা রাভিনা
যৌন নিপীড়নের দায়ে জবির দুই শিক্ষকের শাস্তি
X
Fresh