• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তাদের ‘হৃদয় ঘটিত’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৮, ১২:৪৪
ছবি: সংগৃহীত

রাফি ম্যাজিশিয়ান। তার মতে জীবনটাকে জটিল করে দেখার কিছু নাই। ব্যর্থতাও উদযাপনের বিষয়। অন্যদিকে পুতুল সংসারে দায়িত্ববান মেয়ে, রাফির আপত্তির পরও ভালোবাসে তাকে। প্রতিদিন রাফির শার্টের পকেটে চিরকুট লুকিয়ে রেখে সে আনন্দ পায়।

কিন্তু রাফির পছন্দ সমাজের বনেদি সংসারের মেয়ে এবং মডেল শার্লিকে, যে কিনা রাফির দেয়া উপহার প্রত্যাখ্যান করে। হঠাৎ রাফির জীবনে মোড় ঘোরে, জীবনে প্রথমবারের মতো মঞ্চে জাদু দেখানোর প্রস্তাব আসে তার কাছে। তার জন্য দরকার একজন মডেলের।

শিষ্য রবি উপস্থাপন করে পুতুলের নাম। কিন্তু রাফি চায় তার মঞ্চের মডেল হবে শার্লি। উচ্চ পারিশ্রমিকের বিনিময়ে শার্লি রাজি হয়। কিন্তু যথাসময়ে শার্লির কাছে অগ্রিম পারিশ্রমিকের সম্পূর্ণ টাকা না পৌঁছানোর জন্য শার্লি রাফির অনুষ্ঠানে আসবে না জানিয়ে দেয়। তখন নাটকীয়ভাবে হাজির হয় পুতুল। সে হয় জাদুর মডেল। রাফি পুতুলকে ম্যাজিশিয়ানদের ম্যাজিশিয়ান বলে আখ্যায়িত করে।

এমন গল্পে নির্মিত হয়েছে আরটিভি’র শুক্রবারের বিশেষ নাটক ‘হৃদয় ঘটিত’। মাহমুদ দিদার-এর গল্প ও চিত্রনাট্যে ‘হৃদয় ঘটিত’ নাটকটি পরিচালনা করেছেন লিপি আইচ।

আরটিভিতে ৫ অক্টোবর, শুক্রবার রাত ৮টায় প্রচার হবে নাটকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, আব্দুন নূর সজল, খলিলুর রহমান কাদরী, প্রিয়াঙ্কা জামান, রাশেদ মামুনসহ অনেকে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh