• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হাতিরঝিলে ‘ওয়াটারনেস’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৮, ১০:৩১
ছবি: সংগৃহীত

রাজধানীর হাতিরঝিলের এম্ফি থিয়েটারে এবার মঞ্চস্থ হবে তুরঙ্গমী রেপার্টরির নৃত্য প্রযোজনা ‘ওয়াটারনেস’। শুক্রবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় টিকিটের বিনিময়ে দেখা যাবে এটি।

নৃত্য সংগঠন তুরঙ্গমীর আর্টিস্টিক ডিরেক্টর পূজা সেনগুপ্ত বলেন, দেশের সর্ববৃহৎ এই মুক্তমঞ্চে এটাই প্রথম কোনও প্রযোজনার মঞ্চায়ন। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনের ছায়া অবলম্বনে জল ও নারীর সম্পর্ক নিয়ে তৈরি ‘ওয়াটারনেস’ বাংলাদেশের প্রথম ড্যান্স থিয়েটার।

তুরঙ্গমীর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হাতিরঝিলে ‘ওয়াটারনেস’ প্রযোজনাটি দেখতে উপস্থিত থাকবেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট, ভিয়েতনামের রাষ্ট্রদূত ট্রান ভান খোয়া ও ফিলিপাইনের রাষ্ট্রদূত ভিনসেন্ট ভিভেনসিও ব্যান্ডিলোসহ অনেক গুণীজন।

প্রযোজনাটি টিকিটের বিনিময়ে সকলের জন্য উন্মুক্ত। ৪ অক্টোবর রাত ৯টা পর্যন্ত ক্রুয়া থাই (এম্ফিথিয়েটার এর বিপরীতে), টুইস্ট অব টেস্ট (মহানগর), ফাউন্টেইন ভিউ রেস্টুরেন্ট (পুলিশ প্লাজা কনকর্ড), ফুড ট্রিপ রেস্টুরেন্ট ( রামপুরা মন্দিরের সামনে), স্টুডিও পদ্মা, নিউ ইস্কাটনে অনুষ্ঠানটির টিকিট পাওয়া যাবে।

২০১৫ সালে প্রথম মঞ্চে আসে ‘ওয়াটারনেস’। ৪৫ মিনিট ব্যাপ্তির এই প্রযোজনার পাণ্ডুলিপি লিখেছেন ধীমান ভট্টাচার্য, সঙ্গীত পরিচালনায় সুমন সরকার এবং মূল ভাবনা, নকশা, নৃত্য পরিচালনা ও নির্দেশনায় পূজা সেনগুপ্ত।

নৃত্য ও অভিনয়ে অংশ নিচ্ছেন পূজা সেনগুপ্ত, আতিক রহমান, আবু নাঈম, ইয়াসনা রহমান, শ্রেয়সী ত্রয়ী, সুস্মিতা লোপা, জয়তী রায়, মো ফরহাদ আহমেদ প্রমুখ। আলোক প্রক্ষেপণে রয়েছেন হেন্ড্রী সেন।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh