• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভের প্রশ্নের জবাব দিয়ে কোটিপতি বিনিতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৮, ২১:২৪
ছবি: সংগৃহীত

বলিউড তারকা অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই অনুষ্ঠানে সঠিক উত্তর দিয়ে এক কোটি রুপি জিতে নিলেন গুয়াহাটির বিনিতা জৈন। পাশাপাশি জিতেছেন গাড়িও। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।

বিনিতা জৈনের ব্যক্তিজীবনের কাহিনি বেশ হৃদয়বিদারক। ১৫ বছর আগে নিখোঁজ হন তার স্বামী। ব্যবসার কাজে পাশের দেশে গিয়ে জঙ্গিদের হাতে বন্দি হন, তারপর আর খোঁজ পাননি। এরপর নিজেই সংসারের দায়িত্ব নেন বিনিতা।

দুই সন্তানকে অনেক কষ্ট করে পড়ালেখা করান। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অংশ নেবার আগে নাকি কল্পনাও করতে পারেননি তিনিই জিতে যাবেন এক কোটি রূপি ও গাড়ি। এই অনুষ্ঠানটিতে অংশ নিতে আসলে শুরুর দিকে তেমন কারোর সহযোগিতা পাননি বিনিতা।

সনি চ্যানেলের জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে গতকাল মঙ্গলবার রাতের পর্বে বিনিতার জন্য কোটি রূপির প্রশ্নটি ছিল ‘ভারতের কোন মামলার শুনানিতে ১৩ জন বিচারক উপস্থিত ছিলেন?’ বেশ ভেবেচিন্তে সঠিক জবাব দিয়ে তিনি জিতে নেন ১ কোটি টাকা ও একটি গাড়ি। ভুল উত্তর দিলে আগের রাউন্ডে জেতা সব রুপি হারাতেন।

এদিকে মেয়েকে কোটি রুপি জিততে দেখে আবেগআপ্লুত হয়ে পড়েন বিনিতার বাবা। তিনি বলেন, ‘বিনিতা অনেক দুঃখী একটা মেয়ে। এই পুরস্কার তাকে জীবনের সাহস যোগাবে।

এক কোটি রুপির পর বিনিতাকে দেয়া হয়েছিল ৭ কোটি রুপি জেতার প্রশ্ন। সেই প্রশ্নটি ছিল, ‘১৮৬৭ সালে প্রথম স্টক টিকার আবিষ্কার করেন কে?’ এই উত্তরটি জানা ছিল না বলে খেলা ছেড়ে দিয়ে ১ কোটি রুপি নিয়েই বাড়ি ফেরেন বিনিতা।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
X
Fresh