• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমার জন্য সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা: শিপন মিত্র

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৮, ১৩:২৫
ছবি- মাল্টার মনোরম লোকেশনে শিপন

শিপন মিত্র। ‘দেশা- দ্য লিডার’ ছবির নায়ক হিসেবেই তার বেশ পরিচিতি। এছাড়া মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন সুদর্শন শিপন। এবার তিনি কাজ করছেন আন্তর্জাতিক একটি ওয়েব সিরিজে। বর্তমানে ইউরোপের মাল্টায় অবস্থান করছেন এই অভিনেতা। সেখান থেকে গতকাল (মঙ্গলবার রাতে) কথা হয় আরটিভি অনলাইনের এই প্রতিবেদকের সঙ্গে।

শিপন বলেন, ‘টিং টিং’ নামের ওয়েব সিরিজে কাজ করছি। একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজ এটি। পরিচালনা করছেন রায়হান মালেক (লন্ডন)। আর টেকনিশিয়ানদের সবাই ইউরোপের। বাংলাদেশ থেকে আমার সঙ্গে আরও কাজ করছেন জন, ইমতু, তন্ময় ঘোষ, আফ্রি, সেতু হায়দারসহ ইউরোপের অনেক অভিনয়শিল্পী।

বিগ ব্রাদার ছবির এই নায়ক বলেন, আমার চরিত্রটিও একটু ভিন্ন। আমাকে একটি রেস্টুরেন্ট-এ শেফের (বাবুর্চি) ভূমিকায় দেখা যাবে। আগে তো এমন চরিত্রে কাজ করা হয়নি। তবে নতুন এই অভিজ্ঞতা দারুণ লাগছে। একজন ভালো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেছি সব সময়। কাজটি করতে গিয়ে আমার মনে হয়েছে নতুন কিছু হতে যাচ্ছে। নিজেরও শেখার সুযোগ হয়েছে।

মাল্টার ফিল্ম কমিশনারের সঙ্গে শিপন

লোকেশন প্রসঙ্গে শিপন বলেন, আমরা মাল্টায় শুটিং করছি। অনেক সুন্দর একটি দেশ। দেখার মতো যেদিকেই তাকাই চোখ জুড়িয়ে যায়। মাল্টার পাশাপাশি গোজো ও অন্যান্য আরও বেশ কয়েকটি লোকেশনে শুটিং হবে।

চলতি সফরে শিপনের সঙ্গে মাল্টার ফিল্ম কমিশনারের সঙ্গেও কথা হয়েছে। তার সঙ্গে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেক বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য ৩৬ পর্বের ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে। গেল ১৪ সেপ্টেম্বর নতুন এই ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। চলতি অক্টোবরের দিকে প্রথম লটের কাজ শেষ করে দেশে ফিরবেন বলে জানালেন শিপন।

শিপন বলেন, এই সফরে আমরা ৪টি এপিসোডের কাজ শেষ করছি। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে ৬ মাসের জন্যে আবারও আসতে হবে এখানে। ওয়েব সিরিজটি নতুন বছরের শুরুর দিকে প্রচারে আসবে বলে জেনেছি।

শুটিং- এর ফাঁকে শিপন

‘দেশা- দ্য লিডার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু শিপনের। তার বিপরীতে ছিলেন মাহিয়া মাহি। এরপর ‘বিগ ব্রাদার’, ‘ইউটার্ন’, ‘ঢাকা অ্যাটাক’ (অতিথি চরিত্র), ‘চল পালাই’ চলচ্চিত্রে দেখা গেছে তাকে। এছাড়া এখন শিপন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’, ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’, অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’, রাহুল রওশন পরিচালিত ‘জানরে’ চলচ্চিত্রগুলো।

আরও পরুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh