• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাট্য নির্মাতাদের নির্বাচনে ভোটের হিসেবে গড়মিল?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৯
ফাইল ছবি

টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড-এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার। পরদিন শনিবার ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু। এস এ হক অলিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এদিকে গতকাল রাত থেকেই ভোটের হিসেব নিয়ে গড়মিলের অভিযোগ শোনা যাচ্ছিল। কোনও কোনও নির্মাতা দাবি করেন ভোট গণনায় গড়মিল রয়েছে। কেউ কেউ দাবি করেছেন, নানা কাটছাঁট বাদ দিয়ে শুদ্ধ ভোট হিসেবে গ্রহণ করা হয়েছে ৪৫৬টি ভোট। কিন্তু কোনও পদেই প্রাপ্ত যোগফল ৪৫৬ হচ্ছে না। কখনও সেটা ৪৩২ হচ্ছে, কখনো আরও কম বা বেশি।

বিষয়টি নিয়ে রোববার নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে স্ট্যাটাস দেন। তিনিও এই নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। মাত্র চার ভোটে পরাজিত হয়েছেন।

বিষয়টি আমলে নিয়েছেন বিজয়ী সভাপতি সালাউদ্দিন লাভলু। তিনিও চান শপথ গ্রহণের আগেই ভোট আরও একবার গণনা করা হোক। লাভলুর ভাষ্য, এটি আমাদের সবার সংগঠন কারও মনে কোনও রকম সন্দেহ নিয়ে তাই শপথ নিতে চান না।

সবশেষ চয়নিকা চৌধুরী তার ফেসবুকে লিখেছেন, আগামীকাল সোমবার বেলা ১২টায় সভা ও পুনরায় ভোট গণনা করা হবে। ধন্যবাদ লাভলু ভাই সভাপতি নির্বাচিত হয়েই প্রথম বড় কাজটা করতে যাচ্ছেন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রখ্যাত পরিচালক আমজাদ হোসেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ও নির্মাতা কাওসার চৌধুরী। আপিল বিভাগের চেয়ারম্যান হিসেবে আছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্থবির হয়ে আছে সৃষ্টিশীল নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড
X
Fresh