• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

যুবককে পেটালেন সুপারস্টার দেব (ভিডিও )

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৫
ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় নায়ক দেব এবার এক যুবককে পেটালেন। কোনও সিনেমার দৃশ্যে নয়, বাস্তবেই তিনি এমন কাণ্ড ঘটালেন। দেবের মারপিটের সেই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই তারকা।

ভিডিওতে দেখা যায়, সাদা জামার এক যুবক। মুখটা স্পষ্ট নয়। কথা বলছেন সুপারস্টার দেবের সঙ্গে। অথচ দেব প্রচণ্ড রেগে গিয়ে তেড়ে আসছেন তার দিকে। নায়ক এতোটাই রেগে আছেন যে, ওই যুবককে চড়ই মেরে বসলেন আচমকা। পাশে থাকা বেশ কিছু লোক দেবকে তখন টেনে সরাতে পারছেন না। এমনকি পিছনে ছিলেন নায়িকা পূজাও। তিনিও দেবকে শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হন।

ওই ঘটনার পর কেউ কেউ বলছেন, দেব একজন সংসদ সদস্য এবং সিনেমার তারকা। তার এমন আচরণ মোটেও ঠিক হয়নি। আবার কেউ কেউ দেবের পক্ষ নিয়ে মন্তব্য করছেন। তাদের বক্তব্য, কোনও কারণ ছাড়া হঠাৎ করে তো রেগে যাননি দেব।

তবে বিষয়টি নিয়ে শনিবার রাত অবধি দেব কিংবা তার কোনও মুখপাত্র বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি। এদিকে দেব অভিনীত ‘হইচই আনলিমিটেড’মুক্তি পাবে আগামী ১২ অক্টোবর।

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিটি এবারের পূজায় বক্স অফিসে সাড়া জাগাবে বলে মনে করা হচ্ছে। সিনেমা মুক্তির আগে আলোচনায় আসতেই দেব এটা করেছেন বলেও মনে করছেন কেউ কেউ।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
ভোটের প্রচারে দেব, ভেঙে পড়ল মঞ্চ
সড়ক দুর্ঘটনায় আহত মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু
গরমে প্রশান্তি দেবে আম-পাবদার ঝোল
X
Fresh