• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এই ভালোবাসার প্রতিদান হয় না: সালাউদ্দিন লাভলু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৬

সালাউদ্দিন লাভলুকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। তিনি একজন নির্মাতা। আবার অভিনেতাও। দেশীয় নাট্যাঙ্গনে তিনি বিরাট পরিবর্তন এনে দিয়েছেন। তার পরিচালিত গ্রামীণ পটভূমিতে নির্মিত নাটকগুলো দর্শকের হৃদয়ে জায়গা করে নেয়।

এবার এই নির্মাতা নতুন এক দায়িত্ব কাঁধে তুলে নিলেন। আর সেটি হলো ছোট পর্দার নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু।

এবারের নির্বাচনে ২০১৮-২০২০ মেয়াদের জন্য দায়িত্ব পেলেন সালাহউদ্দিন লাভলু। সভাপতি পদে লাভলু ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে জয়ী হবার পর থেকেই প্রিয়জনদের শুভেচ্ছায় ভাসছেন এই নির্মাতা।

নির্বাচনে জয়ী হবার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সালাহউদ্দিন লাভলু বলেন, নির্মাতা ভাইয়েরা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তা প্রকাশের ভাষা আমার জানা নাই। এই ভালোবাসার প্রতিদান হয় না। শুধু এইটুকু বলবো সংগঠনের জন্য আমি কাজ করে যেতে চাই। পরিচালকদের সম্মান পুনরুদ্ধার করতে চাই।

তিনি আরও বলেন, তরুণ ও পুরনো মেধাবী পরিচালকদের জন্য কাজের সুস্থ পরিবেশ ফিরিয়ে আনার চেষ্টা থাকবে। সবাইকে নিয়ে মিলেমিশে কাজ করতে চাই।

উল্লেখ্য, ডিরেক্টরস গিল্ডের নির্বাচন অনুষ্ঠিত হয় শুক্রবার। এদিন শুক্রবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৪৯০ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৪৫৬। ভোট গণনা শেষে আজ শনিবার দুপুরে ফলাফল ঘোষণা করা হয়।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
X
Fresh