• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিষয়টি আজকেই প্রথম শুনলাম: হাবিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৫

অনেকেই বলেন আপনার অনেক গান আছে যা বিদেশি মিউজিশিয়ানদের সঙ্গে মিলে যায়। এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ বলেন, না বিষয়টি একদমই ঠিক নয়। বিষয়টি আপনার কাছ থেকেই প্রথম শুনলাম।

জনপ্রিয় সেলিব্রিটি শো ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে হাবিবকে এমন প্রশ্ন করেন চিত্রনায়িকা পূর্ণিমা। এ সময় প্রশ্নকারী ও উত্তরদাতা দুজনের মুখেই লেগেছিল হাসি। এমন নানা অজানা বিষয় ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানে বলেছেন হাবিব।

জমজমাট এই অনুষ্ঠানটি শনিবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টায় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে দেখানো হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি এরই মধ্যে দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

দেশের প্রখ্যাত তারকারা উপস্থিত হয়েছেন অনুষ্ঠানটিতে। তাদের জীবনের নানা অভিজ্ঞতার কথা এই অনুষ্ঠানটির মাধ্যমে দর্শক-শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন।

দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটিতে এর আগে অতিথি হয়েছিলেন শাফিন আহমেদ, মিশা সওদাগর, আসিক আকবর, বাপ্পি চৌধুরী, শাকিলা শর্মা, ফাহমিদা নবী, আরিফিন শুভ, কনা, ইমরান, নিপুণসহ অনেকে।

অনুষ্ঠানটি নিয়ে পূর্ণিমা বলেন- ‘এই অনুষ্ঠানটি এরই মধ্যে দর্শকের মাঝে সাড়া জাগিয়েছে। প্রিয় মানুষদের সঙ্গে আড্ডার মধ্য দিয়ে আমার অভিজ্ঞতার ভাণ্ডারও অনেক সমৃদ্ধ হচ্ছে।’

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেন এত জনপ্রিয় ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটি
দোল পূর্ণিমা আজ
সংখ্যা বাড়িয়ে দর্শকের গালি খেতে রাজি নন পূর্ণিমা
এমপি হয়েই নতুন চলচ্চিত্রে ফেরদৌস
X
Fresh