• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সঞ্চারীর বাগদান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৮

কলকাতার বাংলা সিরিয়ালের পরিচিত মুখ সঞ্চারী মণ্ডল। এরই মধ্যে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে ‘জয়ী’ ধারাবাহিক নাটকে দর্শকরা দেখছেন তাকে। এই সঞ্চারী এবার বাগদান পর্ব সেরে ফেললেন।

অনেকটা হঠাৎ করেই গত শুক্রবারই বাগদান করলেন তিনি। পাত্র অবশ্য অপরিচিত কেউ নন। সঞ্চারীর বহুদিনের পরিচিতজন সঙ্গীত তিওয়ারির সঙ্গে বাগদান করেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, বিয়ালিটি শো ‘মীরাক্কেল’-এর মাধ্যমে পরিচিতি পান সঙ্গীত। আর ‘মীরাক্কেল’ শেষ হবার পরেও ইন্ডাস্ট্রির বিভিন্ন সেক্টরে কাজ করেছেন তিনি। স্ক্রিপ্ট লেখা বা পরিচালনার কাজ সবই করছেন তিনি। আর এভাবেই মিডিয়ার সঙ্গে নিজেকে জড়িয়ে নেন সঙ্গীত।

কাজের সূত্র ধরেই সঞ্চারীর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার। সেই বন্ধুত্ব একটা সময় প্রেমের সম্পর্কে রূপ নেয়। সেখান থেকেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তারই অংশ হিসেবে শুক্রবার দুই পরিবারের আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই আশীর্বাদ হয় সঙ্গীত-সঞ্চারীর।

দুজনে ফেসবুকের মাধ্যমে সবাইকে তাদের এই শুভক্ষণের কথা জানান। দুজনের পরিচিতজন ও ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গীত-সঞ্চারী দুজনে মিলেই দোয়া চেয়েছেন যেন বাকিটা জীবন হাসি-খুশিভাবে একসঙ্গে পথ চলতে পারেন তারা।


আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের সঙ্গেই বাগদান সারলেন অ্যামি জ্যাকসন
তবে কি শিগগিরই বাগদান সারছেন রাশমিকা-বিজয়
X
Fresh