• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোয়েলের ‘এক্সপ্রেশন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

টালিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। বিয়ের পর থেকে চলচ্চিত্রে তেমন নিয়মিত নন তিনি। তবে বিরতিতে হলেও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন।

এতে কোয়েল ভক্তদের তৃপ্তি মিটছে না খুব একটা, তারা নিয়মিতভাবেই প্রিয় অভিনেত্রীকে দেখতে চান। এদিকে কোয়েল ক্যারিয়ারের চেয়ে সংসার নিয়েই বেশি ব্যস্ত। যদিও সেই সংসারে মাঝে মাঝেই ভাঙনের গুঞ্জন শোনা যায়। কোয়েলের স্বামী নিসপাল সিং নাকি আরেক নায়িকা সায়ন্তিকার প্রেমে মশগুল ভারতীয় গণমাধ্যমের খবরে এমন তথ্য পাওয়া গেছে।

তবে মেয়ের ঘর ভাঙার খবরে সবচেয়ে বেশি চটেছিলেন কোয়েলের বাবা জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। তার ভাষ্য মতে, জামাই-মেয়ে সুখেই সংসার করছে।

সিনেমায় খুব একটা ব্যস্ততা না থাকলেও কোয়েল মল্লিক বিভিন্ন ফটোশুট ও অনুষ্ঠান নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি অনলাইনে একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল। এক ভিডিও ক্লিপে টালিউডের এক সময়ের নাম্বার ওয়ান হিরোইন বিয়ের আগে এবং বিয়ের পরের এক্সপ্রেশন অভিনয় করে দেখিয়েছেন।

যেমন, আর কয়েকদিন পরে বিয়ে করবো এই ভাবনা মনে এলেই হাত-পা ছড়িয়ে আনন্দ করতে ইচ্ছে করে। তারপর বিয়ের সময় লজ্জা-লজ্জা ভাব। আর বিয়ের কয়েক বছর পর শুধুই ইনস্ট্রাকশন দেয়া এবং ফোনের মাধ্যমে খোঁজ নেয়া হাজ়ব্যান্ড ঠিকঠাক খেয়েছে কিনা। পুরো ব্যাপারটাই খুব মজা করে শুট করে দেখিয়েছেন কোয়েল। তবে স্বীকার করেছেন, এক্সপ্রেশন পরিবর্তন হলেও, পরিবর্তন হয় না ভালোবাসার। সেটা থেকেই যায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ভক্তরা দেখার পাশাপাশি বহুবার শেয়ার করেছেন।

আরও পড়ুন :

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়েল মল্লিকের নতুন চমক
কলকাতার সিনেমায় তানজিন তিশা
হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার নায়িকারা
কর্মবিরতির ডাক, শুটিং বন্ধ!
X
Fresh