• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন প্রেমে স্বস্তিকা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৮
ছবি সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এক সময়ের বাণিজ্যিক ধারার ছবির নায়িকা এখন ভিন্নধারার চলচ্চিত্র নিয়েই ব্যস্ত। বরাবরই সোজাসাপ্টা কথা বলতে ভালোবাসেন স্বস্তিকা। কোনও কিছুই গোপন করার পক্ষপাতী নন তিনি।

ক্যারিয়ার জুড়ে সুপারস্টার জিৎ, পরমব্রত, সৃজিত মুখার্জি অনেকের সঙ্গেই বিভিন্ন সময়ে স্বস্তিকার প্রেমের গুঞ্জন শোনা গেছে। গুঞ্জন আছে জিৎ নাকি যখন সুপারস্টার হয়ে উঠেননি, সেসময় এই স্বস্তিকা প্রেমের টানে তার জন্য অনেক কিছুই করেছেন।

এসব নিয়ে তাকে প্রশ্ন করলে কখনও উত্তর দিয়েছেন আবার কোনও কোনও সময় এড়িয়ে গেছেন। এবার নতুন করে আরও একবার প্রেমের সম্পর্কে জড়ালেন স্বস্তিকা, এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি স্বস্তিকারই শেয়ার করা একটি ছবি নিয়ে ফের তার নতুন সম্পর্কের জল্পনা-কল্পনা চলছে। ছবিতে দেখা যাচ্ছে, কোনও এক পুরুষের কাঁধে মাথা রেখেছেন নায়িকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, আশা জাগে…।’

তবে বিষয়টিকে রহস্য হিসেবেই রেখে দিয়েছেন এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি স্বস্তিকা।

ভার্সেটাইল এই অভিনেত্রী ক্যারিয়ার জুড়ে মাস্তান, হেমন্তের পাখী, ক্রিমিনাল, তবু ভালোবাসি, ক্রান্তি, পার্টনার, কৃষ্ণকান্তের উইল, সবার উপরে তুমি, ভূতের ভবিষ্যতসহ অসংখ্য দর্শক নন্দিত সিনেমা উপহার দিয়েছেন।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
X
Fresh