logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

শহরে ভালোবাসার বৃষ্টি নামালেন পরী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১০ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৭
পোস্টারে আরজু-পরী
ঢাকাই ছবির অন্যতম আলোচিত নায়িকা পরীমণি। শুক্রবার রাতে নিজের ফেসবুক ওয়ালে ভালোবাসার বৃষ্টি নামালেন তিনি।

এক পোস্টে এই নায়িকা লিখেছেন, ‘এমনও দিনে তারে বলা যায়/এমনও ঘন ঘোর বরষায়- কবিগুরুও কিন্তু ভালোবাসার কথা বলার জন্য এমনই বৃষ্টি ভেজা একটা দিন কে বেছে নিয়েছিলেন। সেদিন থেকেই হয়তো বাঙালির প্রেম ভালোবাসার সাথে বৃষ্টির সখ্যতার শুরু। তাই আজ এই বৃষ্টির রেশ ধরেই ‘আমার প্রেম আমার প্রিয়া’র প্রথম প্রকাশটা হলো.....ভালোবাসার বৃষ্টি নামুক শহরজুড়ে.....’।

এমন একটি স্ট্যাটাসের মাধ্যমেই নিজের ভেরিফাইড ফেসবুক পাতায় তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’র পোস্টার প্রকাশ করলেন পরী।    

পোস্টারে দেখা যায়, ছবির নায়ক কায়েস আরজু পরীকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন। বৃষ্টি পড়ছে। আর সেই ভালোবাসার বৃষ্টিতে সিক্ত হচ্ছেন আরজু-পরী। এরই মধ্যে ছবির একটি গান প্রকাশিত হয়েছে। যা দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

সালমান শাহ ও শাবনূর অভিনীত কালজয়ী গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে তার নাম ভালোবাসা, তার নাম প্রেম’। জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’ ছবিটি মুক্তি পেয়েছিল সালমানের মৃত্যুর ৪১ দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর। জাকির হোসেন রাজুর লেখা, আবু তাহেরের সুর ও সঙ্গীতে সাবিনা ইয়াসমিন ও আগুনের গাওয়া ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের এ গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পায়।

দীর্ঘ ২২ বছর পর আবারও নতুন সঙ্গীতায়োজনে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির জন্য গান গেয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও খেয়া। নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। আর এই গানেই দেখা গেছে চিত্রনায়ক আরজু ও পরীমণিকে।

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। আরজু-পরী ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকাসহ অনেকে।

আরও পড়ুন :

এম/এসআর

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৫৮৯৭১২ ২৩৬৬৫৫১ ৩৪৭৯০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়