• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আসছে ‘ভালোবাসি বলবো তোকে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৫
ছবি: সংগৃহীত

তরুণ কণ্ঠশিল্পী সোহেল মেহেদী এরই মধ্যে ৬টি একক অ্যালবাম প্রকাশ করেছেন। অন্যদিকে সঙ্গীতাঙ্গনে গানের মাধ্যমে পরিচিতি পেয়েছেন উপমা। এই দুই নবীন শিল্পী এবার হাজির হচ্ছেন নতুন গান নিয়ে।

‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন কথার নতুন ডুয়েট গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করবে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

সম্প্রতি টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। পুরো ভিডিও জুড়ে সোহেল মেহেদী আর উপমার রোমান্স দেখা যাবে।

গান প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন, অনেক দিন পর একটি পুরো রোমান্টিক গান গাইলাম, রিদমিক গান গাইলাম। গানটিতে আমাদের বর্তমান প্রজন্মের ভালোবাসা, আবেগ লুকিয়ে আছে।

উপমা বলেন, সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই । অসম্ভব সুন্দর একটি গান, পাশাপাশি ভিডিওটিও দারুণ হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে ।

‘ভালোবাসি বলবো তোকে’ গানটি আগামী ২০ সেপ্টেম্বর ‘ডিএমএস’ এর ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh