• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুভশ্রী এবার অন্য পরিচয়ে (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:২০
ছবি: সংগৃহীত

সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন। সবাই তাকে চিত্রনায়িকা হিসেবেই চেনেন। বলছি টালিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলির কথা। কিন্তু এই অভিনেত্রীকে সঙ্গীতশিল্পী হিসেবে কজনই চেনেন?

নায়িকা শুভশ্রী এবার গান নিয়ে সিরিয়াস হচ্ছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভশ্রীর একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে শুভশ্রীকে গান গাইতে দেখা যায়।

‘আজ ঠোঁটের কোলাজ, থামালো কাজ, মন তোমাকে ছুঁয়ে দিলাম’গানটি গাইতে শোনা যায় শুভশ্রীকে। ভিডিওটি শেয়ার করে রাজ ক্যাপশনে লিখেছেন- ‘তোমার ব্যান্ড কনসার্টের জন্য রইল অনেক শুভেচ্ছা।’

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, এখন থেকে নিয়মিতই গানে দেখা যাবে শুভশ্রীকে। বিভিন্ন কনসার্টে গান করবেন। শুভশ্রীর গান মানেই তো সঙ্গে নাচ। সব মিলিয়ে শুভশ্রীর কনসার্ট মানেই ভিন্ন কিছুই হবে বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, শুভশ্রী ও রাজ চক্রবর্তী চলতি বছরের মে মাসে বিবাহ বন্ধনে যুক্ত হন। বিয়ের পর পরিচালক রাজ চক্রবর্তী তার নতুন সিনেমার কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। শুভশ্রীও নতুন সিনেমায় অভিনয় শুরু করবেন বলে জানিয়েছেন।

এবার সিনেমায় নয়, গান নিয়ে নতুন করে আলোচনায় এলেন শুভশ্রী। এবার দেখা যাক সঙ্গীতশিল্পী শুভশ্রী কতটা মানুষের মন জয় করতে পারেন?

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
X
Fresh