• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নাচে-গানে সোহরাওয়ার্দী উদ্যানে দর্শক মাতাবেন যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৯
ছবি সংগৃহীত

সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারের লক্ষ্যে দীর্ঘদিন ধরেই দেশব্যাপী ওপেন এয়ার কনসার্ট চলছে। তারই ধারাবাহিকতায় এবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয়েছে ‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠান ও ওপেন এয়ার কনসার্ট।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারের লক্ষ্যে ওপেন এয়ার কনসার্ট।

এ কনসার্টে শোবিজ তারকারাও নেচে গেয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা চালাবেন। অনুষ্ঠানটি আয়োজন করছে পার্ক অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন।

জানা গেছে, অনুষ্ঠান মাতাতে অংশ নেবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মমতাজ, চিত্রনায়িকা পূর্ণিমা, অপু বিশ্বাস, আমিন খান, জায়েদ খান, বিদ্যা সিনহা মিম, চিত্রনায়িকা আঁচল, সাইমন, বাপ্পি, শিল্পী ফকির সাহাবুদ্দিন, ব্যান্ড স্যালভেশন, ওয়ারফেজ, কর্নিয়া, মুহিন, আবু হেনা রনি (মিরাক্কেল তারকা), লিজাসহ অনেকে।

কনসার্টটি ২৫ সেপ্টেম্বর দুপুর ৩টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত চলবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আয়োজকরা জানিয়েছেন, কনসার্টটি সবার জন্য উন্মুক্ত।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
X
Fresh