• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রী টুইঙ্কেলকে অভিনয় করতে মানা করেছেন অক্ষয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৩
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় নায়িকা টুইঙ্কেল খান্না। এখনও অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে আছেন এই অভিনেত্রী। কিন্তু তাকে এখন সেভাবে অভিনয়ে দেখা যায় না। ভারতীয় গণমাধ্যমের খবরে এবার জানা গেলো, টুইঙ্কেলের অভিনয় থেকে দূরে থাকার কারণ।

অক্ষয় কুমারকে বিয়ে করার পর থেকেই নাকি অভিনয় থেকে দূরে সরে গেছেন টুইঙ্কেল। মূলত স্বামীর বারণ থাকার কারণেই সিনেমায় অভিনয় করেন না এই অভিনেত্রী।

অভিনয় না করলেও এখন লেখালেখি নিয়ে ব্যস্ত আছেন টুইঙ্কেল। স্বামী অক্ষয়ের সঙ্গে সিনেমা প্রযোজনাও করছেন। কিন্তু অভিনয় করতে দেখা যাচ্ছে না তাকে।

এ বিষয়ে টুইঙ্কেল জানান, অক্ষয় কুমার তাকে দুটো কাজ না করতে বলেছেন। প্রথমত অভিনয় করা চলবে না দ্বিতীয়ত স্ট্যান্ড আপ কমেডি।

টুইঙ্কেল বলেন- ‘স্ট্যান্ড আপ কমেডি আমার খুব পছন্দের। বাড়িতে প্রায়শই আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্র্যাকটিস করি। কিন্তু আমার স্বামী আমাকে অভিনয়ে ফিরতে বারণ করেছেন। স্ট্যান্ড আপ কমেডিটাও একেবারে ভুলে যেতে বলেছেন। ওর মতে এই দুটোতেই আমি ভয়ঙ্কর।’

এদিকে টুইঙ্কেলের লেখা একাধিক বই প্রকাশ হয়েছে। এখন তৃতীয় বই লেখার কাজ প্রায় শেষ। শিগগিরই এই অভিনেত্রীর লেখা তৃতীয় বই প্রকাশ করা হবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী
টুইঙ্কেলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ববি দেওলের
৫০ বছর বয়সে টুইঙ্কেলের স্নাতক পাস, যা বললেন স্বামী অক্ষয়
X
Fresh