logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

কারা থাকবেন ‘কুচ কুচ হোতা হ্যায়-২’ সিনেমায়?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৮ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫০
ছবি: সংগৃহীত
বলিউড ইন্ডাস্ট্রির ইতিহাসে তুমুল ব্যবসা সফল সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে এই সিনেমাটি মুক্তি পায়। অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জি। তিন বন্ধুর কাহিনি নিয়ে অসাধারণ এই ছবির মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর।

bestelectronics
কয়েক মাস আগেই এক অনুষ্ঠানে সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের আগ্রহের কথা জানান করণ। তবে সিক্যুয়ালে কারা অভিনয় করবেন? সেটা জানাননি। এবার জানালেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুরকে নিয়ে জনপ্রিয় এই সিনেমাটির সিক্যুয়াল নির্মাণ করতে চান এই নির্মাতা।

সম্প্রতি ‘কলিং করণ সিজন-২’ অনুষ্ঠানে একজন শ্রোতা করণ জোহরের কাছে জানতে চান, ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমাটির সিকুয়্যাল নির্মিত হলে শাহরুখ-কাজল-রাণীর জায়গায় কাকে নেবেন?

এর উত্তরে করণ জোহর জানান, রণবীর-আলিয়া-জাহ্নবীকে এই তিনটি চরিত্রের জন্য তার পছন্দ। করণ বলেন, যদি আমি ‘কুচ কুচ হোতা হ্যায়-২’ নির্মাণ করি, তবে রণবীর-আলিয়া-জাহ্নবী কাপুরকে নেবো।

করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে ২০১২ সালে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। আর সম্প্রতি ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখলেন জাহ্নবী কাপুর। অন্যদিকে ‘এ দিল হ্যায় মুশকিল’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দাওয়ানি’ সিনেমায় প্রশংসিত হয়েছেন রণবীর কাপুর।

আরও পড়ুন  :

পিআর/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়